“টুকুকে” জেল হাজতে প্রেরণের প্রতিবাদে মোনায়েম মুন্নার নেতৃত্বে যুবদলের বিক্ষোভ

0
“টুকুকে” জেল হাজতে প্রেরণের প্রতিবাদে মোনায়েম মুন্নার নেতৃত্বে যুবদলের বিক্ষোভ

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণের প্রতিবাদে নয়া পল্টনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবদল। যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার নেতৃত্বে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভে বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক রুহুল কবির রিজভী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সোমবার বিকালে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।রুহুল কবির রিজভী বলেন এই অবৈধ হাসিনা সরকার তপ্ত প্রবাহের ন্যায় এক বিষাক্ত চেম্বারে দেশের জনগনকে নিপিড়ন-নির্যাতন করে যাচ্ছে। তার ধারাবাহিকতায় যুবদলের সাধারণ সম্পাদক মুন্নাকে এক বছর কারান্তরীণ রাখা হয়েছে, এখন সভাপতি টুকুকে কারাগারে প্রেরণ করা হলো।

রিজভী বলেন অবৈধ ক্ষমতা নির্বিঘ্ন করার জন্য দুর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত পুলিশ ও আজ্ঞাবহ আদালতকে নিয়ন্ত্রণ করে জনগণের ভোটের অধিকার এবং গণতন্ত্র প্রতিষ্ঠার চলমান আন্দোলনে নেতৃত্ব দেওয়া থেকে যুবদল নেতৃবৃন্দকে বিরত রাখা যাবে না, বরং এতে নেতাকর্মীদের ক্ষোভ ও প্রতিবাদের আকাঙ্খা আরও তীব্র থেকে তীব্রতর হবে।যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না বলেন সুলতান সালাউদ্দিন টুকুকে রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমেই মুক্ত করে আনা হবে। এই অবৈধ সরকারের কছে মুক্তির দাবী জানানো হবে না।

মিছিলে যুবদলের কেন্দ্রীয় নেতা রুহুল আমিন আকিল, কামরুজ্জামান দুলাল, দীপু ভুঁইয়া, জিয়াউর রহমান জিয়া, জব্বার খান, করিম সরকার, আলমগীর হাসান সোহান, তানভীর আহমেদ সোহেল, আজিজুল হক আকন্দ, মাসুদ পারভেজ, পার্থদেব মণ্ডল,আমিনুর রহমান আমিন, মাজেদুর রহমান রুমন, মেহেদী হাসান জুয়েলসহ যুবদলের কেন্দ্রীয় ও বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here