ভোলায় বিএনপি-জামায়াতের ১৩ নেতা-কর্মীর নামে মটরসাইকেল পোরানোর অভিযোগে মামলা

0
ভোলায় বিএনপি-জামায়াতের ১৩ নেতা-কর্মীর নামে মটরসাইকেল পোরানোর অভিযোগে মামলা

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে ছাত্রলীগ কর্মীর মটরসাইকেল পুড়িয়ে দেওয়ার অভিযোগে বিএনপি-জামায়াতের ১৩ নেতা-কর্মীকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) দুুপুরে ভোলার চরফ্যাশন থানায় মামলাটি করেন চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ কর্মী মো. রেদোয়ান আলম ওরফে সিয়াম মহাজন। মামলা নং-০৩, তারিখ ০২/১১/২০২৩ ইং।

মামলার বাদী ছাত্রলীগ কর্মী সিয়াম মহাজন মামলার এজাহারে দাবী করেন, গতকাল বুধবার (১ নভেম্বর) রাত অনুমান সাড়ে ১০ টার দিকে মামলায় প্রধান আসামী চরফ্যাশন উপজেলা যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলাম রাসেল সহ অভিযুক্তরা সংঘবদ্ধভাবে তার ওপর হামলা চালিয়ে তাকে মারধর করে তার মটরসাইকেলটি পুড়িয়ে দেন। এদিকে ছাত্রলীগ কর্মী সিয়াম মহাজনের মটরসাইকেল পোরানো মামলায় অভিযুক্ত অধিকাংশ আসামী দীর্ঘদিন ধরে ঢাকায় অবস্থান করছেন বলে বিএনপি সূত্রে জানা য়ায।

ঢাকাতে থাকা অবস্থায় তারা কিভাবে চরফ্যাশনে ছাত্রলীগ নেতার মটরসাইকেল পোরানো মামলায় অভিযুক্ত হন। মামলায় আসামীরা হলেন-১.জাহিদুল ইসলাম রাসেল(সদস্য সচিব, যুবদল,চরফ্যাশন উপজেলা শাখা) ২.দিপু ফরাজী (সাবেক সভাপতি, যুবদল,চরফ্যাশন উপজেলা) ৩.মীর ছায়েদ (সাবেক সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক দল, চরফ্যাশন উপজেলা) ৪.মো. খায়রুল ইসলাম সোহেল (সাধারণ সম্পাদক, পৌরসভা বিএনপি, চরফ্যাশন) ৫.মো. কামরুজ্জামান শাহিন (সদস্য সচিব, স্বেচ্ছাসেবক দল, চরফ্যাশন উপজেলা) ৬.রাসেদুল ইসলাম নয়ন (সদস্য সচিব, পৌরসভা যুবদল,চরফ্যাশন) ৭.আলী মুর্তজা (ছাত্র নেতা) ৮.জাহান সিকদার (ছাত্র নেতা)৯.রাশেদ কাজী (বিএনপি, নেতা) ১০.সালাউদ্দিন সরমান (বিএনপি নেতা) ১১.আলমগীর মালতিয়া (সাধারণ সম্পাদক, চরফ্যাশন উপজেলা বিএনপি) ১২.ইউছুফ আবিদ সিকদার (ছাত্র নেতা) ১৩.কাজী মাওলানা হারুন অর রশীদ (জামায়াতে ইসলামী নেতা)।

চরফ্যাশন উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন টিপু এ তথ্য নিশ্চিত করে বলেন, ছাত্রলীগ কর্মীর মটরসাইকেল পোরানো মামলার অধিকাংশ আসামী বর্তমানে ঢাকায় রয়েছেন। তবে কি ভাবে এই মামলায় তারা আসামী হলেন আমার বুঝে আসে না। এটি একটি মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট গায়েবী মামলা। বিএনপির নেতা-কর্মীদের নামে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট এই গায়েবী মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী করছি। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি মো. সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, মো. রেদোয়ান আলম ওরফে সিয়াম মহাজনের অভিযোগের ভিত্তিতে একটি এজাহার নেওয়া হয়েছে। মামলাটি পুলিশ তদন্তধ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here