ইউপি সদস্য রাসেলের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক মামলা’ প্রত্যাহারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

0
ইউপি সদস্য রাসেলের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক মামলা’ প্রত্যাহারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলা বক্তাবলী’র কানাইনগরে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য রাসেল চৌধুরীর বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক মামলা’ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ৬নং ওয়ার্ড কানাইনগর বেকারি মোড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করে পরিবার ও এলাকাবাসী। এ সময় বক্তারা বলেন, রাসেল মেম্বার তিনবারের নির্বাচিত জনপ্রিয় মেম্বার।

তাকে হুকুমের আসামি করে যে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। উক্ত ঘটনা চলাকালীন সময়ে তিনি দুই পক্ষের বিরোধ মিটানোর সর্বাত্মক চেষ্টা করেছিলেন। সামাজিক বিচারে কিভাবে মামলার আসামি হয়? একটি প্রভাবশালী কুচক্রী মহল সামজিকভাবে হয়রানি ও গত ইউপি নির্বাচনে পরাজয় মেনে নিতে না পেরে টাকার বিনিময়ে এই মিথ্যা মামলায় রাসেল মেম্বারকে আসামি করেছে। তাই সংশ্লিষ্ট সকল প্রশাসনের নিকট উক্ত মিথ্যা মামলা থেকে অব্যাহতিদ দেওয়ার আহবান জানাছি ।রাসেল মেম্বারে মুক্তির জন্য এলেকার বাসী মানববন্ধন করেন। না হয় ভবিষ্যতে আরো বড় ধরনের আন্দোলন করতে বাধ্য থাকবো।

উক্ত মানববন্ধনের উপস্থিত ছিলেন , মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, মুক্তিযোদ্ধা নুর ইসলাম, মোঃ আলাউদ্দিন, মোঃ সলিউদ্দিন সলিম, নূর ইসলাম, মোঃ মনির হোসেন, মোঃ কাসেম, মোঃ আসব মাতাবর, মোঃ আব্দুস সালাম, হাজী শরফত আলী, মোঃ আব্দুস সালাম, মোঃ মোকলেছ, মোঃ আক্তার হোসেন, মাসুদ চৌধুরী, আওলাদ হোসেন, ফরিদ, আব্দুল্লাহ মাতাবর, ফয়সাল, আল-আমিন, আবু শিদ্দিক, রুবেল, নাজির ফকির, গিয়াউদ্দিন মাদরব, রকমত উল্লাহ, সিরাজ,ডা.শিরি মিয়া,  মোঃ খালেক, সালমা, আফরোজা আক্তার মোক্তা, সাথী, রিমু, ইমু, সামিয়া,জামাল শেখ. তৈয়বা, জামিল চৌধুরী, মতিন. মনির হোসেন জয়নাল হক প্রমুখ। রাসেল মেম্বারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here