নাসিক কাউন্সিলর বাবুর বিরুদ্ধে এসপি জায়েদুলের কাছে অভিযোগ।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ একটি নালিশা জমিতে জোরপূর্বক ভেকু দিয়ে মাটি কেটে গর্ত নির্মাণ করায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর বিরুদ্ধে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের কাছে অভিযোগ করেছেন শহরের পাইকপাড়ার এসএম রবিউল হোসেন।

অভিযোগে পাইকপাড়া শাহসুজা রোডের মৃত সিরাজ উদ্দিনের ছেলে রবিউল হোসেন বলেন, নালিশা জমি নিয়ে আদালতের মামলা দায়েরের পরপর নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কোন তদন্ত না করাতে কাউন্সিলর আব্দুল করিম বাবু সন্ত্রাসী লোকজন নিয়ে ঘর দরজা ভেঙেচুড়ে মাটি কেটে গর্ত করেছে।

থানা থেকে কোন পদক্ষেপ না নেওয়াতে এসএম রবিউল হোসেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি পিটিশন মামলা (নং-৭৪৯/১৯) দায়ের করেন। বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট স্থানীয় থানাকে নির্দেশ প্রদান করেন। স্থানীয় থানা নির্দেশ পেয়ে ২০২০ সালের ৯ জানুয়ারি উভয়পক্ষকে ১৪৪ ধারা মোতাবেক নোটিশ প্রদান করেন।

আব্দুল করিম বাবু থানার নোটিশ পাওয়ার পর নালিশা সম্পত্তিতে জোরপূর্বক ভেকু দিয়ে মাটি কেটে গর্ত নির্মাণ করছে। গত বছরের ১৬ ফেব্রুয়ারি পুলিশ সুপার বরবার এই আবেদন করে বিষয়টি জানানো হয়েছে। রবিউল হোসেন বলেন, আব্দুল করিম বাবু নির্মাণ কাজ করার জন্য রাজধানী উন্নয়ন করপোরেশন এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এর কোন অনুমোদন নেয়নি। উপরন্তু সিটি করপোরেশনের রাস্তা ভেঙে ক্ষতিসাধন করে চলেছে।

তবে এবিষয়ে কাউন্সিলর আব্দুল করিম বাবু দাবি করে বলেন, আমি যে জায়গাটি মাটি কেটে গর্ত করছি এ জায়গাটি আমার স্ত্রী। আমাদের জায়গা থেকে যদি আমি মাটি কাটি তাতে কি সমস্যা? রবিউল হোসেন হচ্ছেন কোর্টের মুহুরি, ওখালি আমার কাছে বিভিন্ন সময় টাকা দাবি করে, এসব মামলা করে আমার স্ত্রী,সন্তানকে আসামি করে। কোর্টের রায়ে আমার স্ত্রী এই জায়গার মালিক।আর রবিউল যেই গোলাপ মিয়ার সাথে লড়ছে সেও একটা দালাল।তার কাজই দালালি করা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here