না’গঞ্জে ভাষা শহীদদের স্মরণে আজমেরী ওসমানের পক্ষে শ্রদ্ধা নিবেদন

0
না’গঞ্জে ভাষা শহীদদের স্মরণে আজমেরী ওসমানের পক্ষে শ্রদ্ধা নিবেদন

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ শহরের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে একুশের প্রথম প্রহরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদেরকে স্মরণ করলো নারায়ণগঞ্জবাসীর অহংকার যুবনেতা আজমেরী ওসমান। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একুশের প্রথম প্রহরে নারায়ণগঞ্জবাসীর অহংকার যুবনেতা আজমেরী ওসমাানের পক্ষে শহীদের প্রতি চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

বুধবার (২১ ফেব্রুয়ারী) দিনগত রাত রাত ১২টা ১ মিনিটের পর থেকেই শ্রদ্ধা নিবেদন শুরু হয়। একুশের প্রথম প্রহরে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে প্রথমে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক ও জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। এরপর ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 শ্রদ্ধা নিবেদনে সর্বস্তরের মানুষের জন্য উন্মুক্ত করে দেয়া হয় শহীদ মিনার। পরবর্তীতে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় শ্রদ্ধা নিবেদনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আমির হোসেন, নাসির,আক্তার নূর, মনির হোসেন, মুকিত, সুমন,সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here