গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে না’গঞ্জ সদর থানা যুবদলের বিক্ষোভ মিছিল

0
গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে না’গঞ্জ সদর থানা যুবদলের বিক্ষোভ মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ ও সাইফুল ইসলাম আপনের নেতৃত্বে  বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের নেতাকর্মীরা । বুধবার (২ নভেম্বর) বিকেলে বিক্ষোভ মিছিল করে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

খানপুর হাসপাতাল রোড়ে এসে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের মূল মিছিলে যোগ দেন। এসময়ে বিক্ষোভ মিছিলে মহানগর ছাত্রদলের নেতা-কর্মীরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন এবং মামলা প্রত্যাহারের দাবি জানান। এছাড়াও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিও শ্লোগান দেন তারা।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদ্য সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক এম এ এম সাগর,নুরে-এলাহী সোহাগ, সদর থানা যুবদল নেতা মানিক বেপারী, শাহীন শরীফ, আব্দুর কাদির, নিক্সন, শাহাদুজ্জামান শহিদ, মো. মাসুদ, আরিফ খান, তারেক সোবহান বাবু, সজিব, আরিফুল ইসলাম নয়ন, রেজাউল করিম রেজা, এস এম টিপু, জাবেদ, কামরান, আলামিন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here