না’গঞ্জে’আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ খোকা ম্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

0
না’গঞ্জে’আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ খোকা ম্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

প্রেসনিউজ২৪ডটকমঃ আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ খোকা ম্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৪ সেপ্টেম্বর (শনিবার) বিকালে নাসিক ১৮ নং ওয়ার্ড মধ্য নলুয়া এলাকায় শীতলক্ষ্যা ইয়ং স্টার ক্লাবের আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব ফয়েজ উদ্দিন লাভলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

বিশেষ অতিথি হিসাবে টুর্নামেন্ট পরিজালনা কমিটির উপদেষ্ঠা ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, বাফুফের সাবেক টেকনিক্যাল ডিরেক্টর বায়োজিদ আলম জুবায়ের নিপু, সাবেক জাতীয় ফুটবলার মোঃ নজরুল ইসলাম, শহীদ হোসেন স্বপন, মোঃ জাকির হোসেন শাহীন, মোঃ সুজন, নারায়ণগঞ্জ রিয়েল এস্টেট এন্ড ডেভেলেপার এসোসিয়েশনের সভাপতি মুহাম্মদ পারভেজ, সাবেক ফুটবলার জাহাঙ্গীর কবীর পোকন, সোনালী অতিত ক্লাব সভাপতি গিয়াসউদ্দিন আহমেদ সহ আরো অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে তানভীর আহমেদ টিটু বলেন, এই অনুষ্ঠান প্রমান করে নারায়ণগঞ্জের মানুষের ফুটবলের প্রতি এখনো ভালোবাসা রয়েছে। ফুটবল নারায়ণগঞ্জেরর সুতিকাগার। ফুটবলার তৈরী করার কারিগর বলা হয়। সকল খেলার সুযোগ থাকবে সামসুজ্জোহা স্টেডিয়ামে মহিউদ্দিন’র স্মৃতিচারণ করে বলেন, নারায়ণগঞ্জে কয়েকটি পরিবারের মধ্যে ওনার পরিবার একটি ছিলো।নারায়ণগঞ্জে অনেক উন্নয়নমূলক কাজে তার অবদান রয়েছে।

বিশ্বকাপ ফুটবল খেলা যখন শুরু হবে তখন যেনো বড় পর্দায় যেনো দেখার ব্যবসা করা হয় আমরা সে উদ্যোগ নিতে যাচ্ছি। যেনো নারায়ণগঞ্জেরর হারানো ঐতিহ্য আবারো ফিরে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here