দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে প্রজন্ম-৭১ না’গঞ্জ মহানগর এর বিক্ষোভ 

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বেড়ে যাওয়া এবং ছাত্রলীগ কর্তৃক মা জাতিকে বিবস্ত্র করে বর্বরোচিত পাশবিক নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেন, প্রজন্ম-৭১ নারায়ণগঞ্জ মহানগরের নেতৃবৃন্দরা। শুক্রবার (৯ই অক্টোবর) বাদ জুম্মা নতুন সৈয়দপুর বাইতুল মামুর জামে মসজিদ প্রাঙ্গণে এ বিক্ষোভ সমাবেশ করা হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তৃারা বলেন, সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতন বেড়ে যাওয়া এবং ছাত্রলীগ কর্তৃক মা জাতিকে বিবস্ত্র করে বর্বরোচিত পাশবিক নির্যাতনের প্রতিবাদ জানিয়ে ধর্ষণকারী নরপশুদের গ্রেফতার ও ফাঁসীর রায় কার্যকরের দাবী জানানো হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি  বাইতুল মামুর জামে মসজিদ থেকে পূবালী সল্টের সামনে এসে মোনাজাতের মাধ্যমে শেষ হয়। মোনাজাত পরিচালনা করেন, মাওলানা আবু বক্কর আল মাদানী।
এ সময় বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন, প্রজন্ম-৭১ নারায়ণগঞ্জ মহানগরের সিনিয়র সহ-সভাপতি আল আমিন, সহ-সভাপতি মোঃ জীবন মোল্লা, সাধারন সম্পাদক এডঃ মোঃ নূরুল কাদির সোহাগ, সিনিয়র যুগ্ন সম্পাদক রাসেল আহাম্মেদ মন্টু, যুগ্ন সম্পাদক হৃদয় ভূইয়া, মোঃ সাইদ ও মোঃ সোহেল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here