রাজশাহীতে ছাত্রলীগের সন্ত্রাসী হামলায় ছাত্রদল নেতা গুরুতর আহত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রেস বিজ্ঞপ্তি: আজ ৩০ শে অগাস্ট ২০২০ রোজ রবিবার আনুমানিক রাত ৯ টার সময় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আওতাধীন অচিনতলা এলাকায় মহানগর ছাত্রলীগের তিন নং ওয়ার্ডের সভাপতি বিদ্যুৎ, ওয়ার্ড ছাত্রলীগ নেতা রাকিব এর নেতৃত্বে দশ বারোজনের ১০/১২ জনের সংঘবদ্ধ ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসী দল রাজপাড়া থানা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তানভির ইসলাম ফিরোজ কে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

তাৎক্ষণিক স্থানীয় জনতা তাকে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে যায়। বর্তমানে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে এবং তার বর্তমান অবস্থা আশঙ্কাজনক। সারাদেশের মতো রাজশাহীতেও ছাত্রলীগের দৌরাত্ম্য এবং ত্রাসের রাজত্ব কায়েম করেছে, তারই ধারাবাহিকতায় বিরোধী মত দমন-পীড়নের অংশ হিসেবে বিনা কারণে ছাত্রদল নেতার উপরে উক্ত কাপুরুষিত হামলা চালানো হয়েছে। ঘটনার কয়েক ঘণ্টা পেরিয়ে গেলেও অজানা কারণে আইনশৃঙ্খলা বাহিনীর কোনো তৎপরতা লক্ষ্য করা যায়নি।

উক্ত ন্যক্কারজনক ছাত্রলীগ সন্ত্রাসী হামলার ঘটনায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এবং রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রবি, রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান জনি, সিনিয়র সহ-সভাপতি মুর্তুজা ফামিন, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, সাংগঠনিক সম্পাদকঃ মোঃ মাকসুদুর রহমান সৌরভ সহ রাজশাহী মহানগর ছাত্রদল এবং মহানগর ছাত্রদলের আওতাধীন সকল ইউনিটের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। রাজশাহী মহানগর ছাত্রদল অনতিবিলম্বে হামলায় জড়িত সকল ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেফতার দাবি করে দ্রুত বিচারের আওতায় আনার আহ্বান জানাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here