না’গঞ্জে করোনায় ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৯ জন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: প্রাণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৯ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নাারয়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ২জন, সদরে ১ জন ও রূপগঞ্জে ৬ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৩৫৯ জনে।

তবে নতুন করে মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৩৩ জনেই আছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৬ হাজার ৬ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৭ হাজার ৭৮৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৮০ জনের। রোববার (৩০ আগস্ট) দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭০ জন ও আক্রান্ত ২২ হাজার ৪৩ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৮ জন ও আক্রান্ত ১ হাজার ৪৬৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৬৮ জন ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৫৮৯ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৫৬২ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ২৩৪ জন ও মারা গেছেন ১১ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। সম্প্রতি নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here