সিদ্ধিরগঞ্জে প্রাইভেট কার চাপায় নিহত ব্যক্তি,শহরের জিমখানার মনির হোসেন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলিতে প্রাইভেট কারের চাপায় মনির হোসেন (২৮) নামে এক যুবক মারা গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এ দূর্ঘটনায় ঘটে। নিহত মনির শহরের জিমখানা এলাকার মৃত. তারা মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মনির অটোরিকশা থেকে নেমে রাস্তাপার হওয়ার সময় সিদ্ধিরগঞ্জ থেকে আগত দ্রুতগামী প্রাইভেট কারটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেরারেল হাসপাতালে রেখে আসে। তারা সিদ্ধিরগঞ্জ থানায় ফোন করলেও পুলিশ আসেনি।

হাসপাতালের টিকেট কাউন্টারের স্টাফ জানান, কয়েকজন যুবক মনির কে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। এ সময় চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে নিতে বলেন। তবে ওই সময় মনির অজ্ঞাত থাকায় কেউ তাকে নিয়ে যায়নি। তখন থেকে সে হাসপাতালেই ছিলো।

নিহতের ভাগিনা রাসেল হোসেন জানান, ২৪ ঘন্টা হাসপাতালে পরে ছিলো মনির। তাকে চিকিৎসা দেয়া হয়নি। এমনকি সনাক্ত করার জন্য পুলিশও আসেনি। নিহতের মা কহিনুর বেগম জানান, কেউ মারা যাওয়ার পর যেখানে লাশ রাখা হয় তার ছেলে জীবত থাকা অবস্থায় সেখানে ফেলে রাখা হয়েছে। সরকারি এই হাসপাতালে জীবিত মানুষ কে বিনা চিকিৎসায় মেরে ফেলে। যদি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হতো তাহলে বাচঁতে পারতো।

ঘটনাস্থালে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরির্দশক মামুন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সড়ক দূর্ঘটনায় মারা গেছে। ময়নার তদন্তের পর ঘটনা খতিয়ে দেখা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here