সিদ্ধিরগঞ্জে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

0
সিদ্ধিরগঞ্জে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৯ মে) বিকাল ৫টায় সিদ্ধিরঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকায় মহানগর যুবদলের সহ-সাধারন সম্পাদক শহিদুল ইসলাম ও মহানগর ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আলীনুরের উদ্যোগে মিলাদ মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

মহানগর যুবদলের সহ-সাধারন সম্পাদক শহিদুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি আবুল কাউসার আশা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মনিরুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক মমিনুর রহমান বাবু।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর যুবদলের যুগ্ন-সাধারন সম্পাদক এম,এ,এম সাগর মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সিরাজ উদ্দিন প্রধান দর্পন,জুয়েল হোসেন,মহানগর সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মেহেদি হাসান, ছাত্রদল নেতা কাউসার, জিতু, রাসেল, রজ্জব ও কাদিরসহ প্রমূখ।

অনুষ্ঠানটি বাস্তবায়নে সার্র্বিক সহযোগিতা করেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি রোমান হোসেন রনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here