না’গঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালের জুয়ার আস্তানা উচ্ছেদ : ইয়াবা সহ ২৮ জুয়াড়ি আটক।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন ৩ নং মাছঘাটের দীর্ঘদিনের জুয়ার আস্তানা গুঁড়িয়ে দিয়েছে র‌্যাব-১১ এর একটি দল। শনিবার (৩ আগস্ট) রাতে র্যা ব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। প্রায় এক ঘণ্টাব্যাপী চলা র‌্যাবের এ অভিযানে জুয়ার আস্তানায় জুয়ার আসর থেকে আটক করা হয়েছে ২৮ জন জুয়াড়িকে। পাশাপাশি তাদের কাছ থেকে ৪‘শ ৫০ পিস ইয়াবা ও ৪৫ হাজার টাকা উদ্ধার করেছে র‌্যাব।

অভিযানের সত্যতা নিশ্চিত করেছে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন বলেন, নগরীর বাস টার্মিনালের পাশেই জুয়ার আস্তানা গড়ে উঠেছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো। সেখানে প্রায় ঘণ্টাব্যাপী অভিযান চালানো হয়েছে। এসময় ২৮ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। জসিমউদ্দিন আরও বলেন, আটকদের কাছ থেকে ৪‘শ ৫০ পিস ইয়াবা উদ্ধারসহ জুয়া খেলার ৪৫ হাজার টাকা জব্দ করা হয়েছে।

সেই সাথে জুয়ার আস্তানা যাতে পুনরায় বসতে না পারে সে লক্ষ্যে সেটি গুঁড়িয়ে দেওয়া হয়েছে। আটক করা জুয়াড়িদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে আটক জুয়াড়িদের উৎসব পরিবহনের একটি বাসে করে র‌্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। এসব জুয়াড়িরা নগরী ও এর আশপাশের এলাকার বাসিন্দা বলে র্যাব জানিয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ১২ ফেব্রুয়ারি বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে ৪০ জুয়াড়িকে আটকসহ আস্তানাটি গুঁড়িয়ে দেওয়া হয়েছিলো। আটকদের কাছ থেকে ৩ লাখ ১২ হাজার ৫‘শ টাকা জব্দ করেছিলো পুলিশ। এছাড়া নগরীর জিমখানা এলাকাতেও জুয়ার আস্তানায় অভিযান চালায় পুলিশ। কাউকে আটক করতে না পারলেও সেটি তালা লাগিয়ে দেওয়া হয়েছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here