চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চাঁদপুর জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যায়নরত চাঁদপুর জেলার শিক্ষার্থীদের শিক্ষা, অরাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন চাঁদপুর জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ৯ম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বন ও পরিবেশ বিদ্যা ইনিস্টিটউটের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাদিম মাহমুদ হিমু। শনিবার (০৩ আগস্ট) সংগঠনরে সাবেক সভাপতি মো. কাউসার আহমেদ ও সাবেক সিনিয়র সহ-সভাপতি বিল্লাল আহমেদ আগামী ১ বছরের জন্য ১২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. শামীম মিজি, সহ-সভাপতি মো. শাহ আলম, কানিজ ফাতিমা, ফাজলে করিম বাহার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন, ফারুকুল ইসলাম, রাহাতুল ইসলাম, মেহেদী হাসান, সাদিয়া আফরিন মিশু, সানোয়ার হোসেন সামির।এ ছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছে মোদ্দাসির হোসাইন ও মো. মাহমুদুল হাসান।

উল্লেখ্য, পারস্পরিক সাহায্য সহযোগিতার নিমিত্তে ২০১০ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া চাঁদপুরের শিক্ষার্থীদের নিয়ে এটি গঠিত হয়েছে। সংগঠনটি নানান উৎসব, দিবস, বার্ষিক ট্যুর, সংস্কৃতি চর্চা, ও ভর্তি পরীক্ষার্থীদের সহযোগিতাসহ বিভিন্ন কার্যক্রমে অংশ নিয়ে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here