অবশেষে মহেশপুরের জি,এইচ,জিপি মাধ্যমিক বিদ্যালয়ের নিয়োগ বোর্ড বাতিল দিশেহারা প্রধান শিক্ষক মতিয়ার

0
অবশেষে মহেশপুরের জি,এইচ,জিপি মাধ্যমিক বিদ্যালয়ের নিয়োগ বোর্ড বাতিল দিশেহারা প্রধান শিক্ষক মতিয়ার

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা ঃ ঝিনাইদহের মহেশপুর জি,এইচ,জিপি মাধ্যমিক বিদ্যালয়ে গোপনে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রার্থীদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়াসহ বিভিন্ন কারনে নিয়োগ বোর্ড বাতিল করা হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানাগেছে নিয়োগ সংক্রান্ত বিভিন্ন অনিয়মের কারনে ও প্রধান শিক্ষকের খামখিয়ালি পনার কারনেই শুক্রবারের নিয়োগ বোর্ডটি বাতিল করা হয়েছে।

এদিকে নিয়োগ বোর্ড বাতিল হওয়ার কারনে জি,এইচ,জিপি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান দিশেহারা হয়ে পড়েছে। এক দিকে প্রার্থীদের কাছ থেকে চাকরি দেওয়ার নামে হাতিয়ে নেওয়া লাখ লাখ টাকার ওকোন হদিস নেই। পরিছন্নতা কর্মী পদে আবেদন কারী গোপালপুর গ্রামের আলমগীর হোসেন জানান, আমাকে বিদ্যালয়ের পরিছন্নতা কর্মী পদে নিয়োগ দেবে বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান আমার কাছ থেকে সাড়ে ৬ লাখ টাকা নিয়েছে প্রায় দেড় বছর পর্বে।

তিনি আরো জানান, এর আগেও আরো একটি নিয়োগ বোর্ড বাতিল হয়েছে। আবার শুক্রবারের নিয়োগ বোর্ডও বাতিল হয়ে গেলো। তাহলে আমাদের উপায় কি এখন।নিয়োগ বন্ধের বিষয়ে জি,এইচ,জিপি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান জানান, শুক্রবার নিয়োগ বোর্ড বসার কথা থাকলেও কি কারনে নিয়োগ বোর্ড বাতিল করা হয়েছে তা শিক্ষা অফিস আমাকে এখনও জানাইনি। শুধু বোর্ড বসবেনা বোর্ড বাতিল করা হয়েছে এটাই জানিয়েছে অফিস থেকে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মহিদুল ইসলাম জানান, আজ শুক্রবার নিয়োগ বোর্ড হওয়ার কথা থাকলেও এমপি সাহেব নিয়োগ বোর্ডটি বাতিল করে দিয়েছেন। কিন্তু কি কারনে এমপি সাহেব নিয়োগ বোর্ড বাতিল করেছেন তা তিনি বলেন নি। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীনেশ চন্দ্র পাল জানান, নিয়োগ সংক্রান্ত বিভিন্ন অনিয়মের কারনে নিয়োগ বোর্ডটি বাতিল করা হয়েছে। পরর্বতিতে কবে হবে বলা যাচ্ছেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here