চেয়ার কাল হলো কিশোরের

0
চেয়ার কাল হলো কিশোরের

প্রেসনিউজ২৪ডটকমঃ  মো:মাহফুজুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : গৌরীপুরে তুচ্ছ ঘটনায় লাথি , কিল ঘুষিতে মোফাজ্জল হোসেন (১২) নামে এক কিশোরের প্রাণহানীর ঘটনা ঘটেছে। ১৭ এপ্রিল বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার বোকাইনগর ইউনিয়নের বাঘবেড় গ্রামে এই খুনের ঘটনা ঘটেছে।

নিহত কিশোর মোফাজ্জল হোসেন মৃত আলাল উদ্দিনের ছেলে।সে স্থানীয় পাইবাকুড়ি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। স্থানীয় বোকাই নগর ইউনিয়ন পরিষদের (ইউপি)চেয়ারম্যান মো. আল মুক্তাদির বলেন, ঘটনাটি দুঃখজনক। শুনেছি চেয়ারে বসা নিয়ে এই খুনের ঘটনা ঘটেছে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায় বলেন, বাড়ির পাশে বসে মোবাইলে গেইম খেলছিল একদল শিশু ও কিশোররা।

এ সময় চেয়ারে বসা নিয়ে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মো. মোবারক হোসেনের (১৪)সাথে কথা কাটাকাটি ও তর্কবির্তক হয় নিহত মোফাজ্জল হোসেনের। এ ঘটনায় মোবারক হোসেন ক্ষিপ্ত হয়ে মোফাজ্জল হোসেনকে কিল-ঘুষি, চড় থাপ্পড় ও লাথি দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় মোফাজ্জল।

এদিকে এঘটনার পর থেকে ঘাতক পলাতক রয়েছে। ওসি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত মোবারক হোসেনকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here