না’গঞ্জে গনবিদ্যা নিকেতনের পুনঃসংস্কারকৃতমূল ফটক উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন

0
না’গঞ্জে গনবিদ্যা নিকেতনের পুনঃসংস্কারকৃতমূল ফটক উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা// নারায়ণগঞ্জ শহরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ গনবিদ্যা নিকেতনউচ্চ বিদ্যালয়ের পুনঃসংস্কারকৃত মূল ফটক উদ্বোধন উপলক্ষ্যে বিদ্যালয়ের এসএসসিব্যাচ-১৯৯৮ আয়্জোন করে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

গনবিদ্যা নিকেতনের এসএসসি ব্যাচ’৯৮ এর শরীফ গাফ্ফার, ইয়াহিয়া আলম উচ্ছাস,এফ.এস পিন্টু, সমির সাহা, আব্দুল্লাহ আল মামুন এবং অপু দেওয়ান এই ছয় সতীর্থমিলে উদ্যোগ নেন স্কুলটির জরাজীর্ণ ফটক সংস্কারের। প্রায় কয়েক লাখ টাকা ব্যয়েব্যাচ’৯৮ এর সতীর্থরা মিলে বিদ্যালয়ের দুটি ফটকে নাম ফলক এবং দৃষ্টি নন্দন সংস্কারকরেন। আর এই পুনঃসংস্ক্রাকৃত ফটক উদ্বোধনের জন্য বিদ্যালয় মাঠে ২৫ নভেম্বর রাতেআয়োজন করেন একটি জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের।

এতে ৯৮ ব্যাচের সতীর্থআব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় বিদ্যালয়টির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুলজাব্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিংকমিটির সভাপতি এবং বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সভাপতিআলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জসদর মডেল থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান মোল্লা, নাসিক ১৫ নং ওয়ার্ডকাউন্সিলর অসিত বরণ বিশ^াস, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, বিদ্যালয়ের৯৮ ব্যাচের সতীর্থ পুলিশ ইন্সপেক্টর সুজিৎ রায়, অঢিাবক প্রতিনিধি হারুন অর রশীদ,শিক্ষক প্রতিনিধি মোঃ মুঈন উদ্দিন, সহকারী ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ দেলোয়ারহোসেন ও স্টুডেন্টস কাউন্সিলের সচীব মোসাম্মৎ তানিয়া প্রমুখ।

আয়োজিত অনুষ্ঠানে আগত অতিথিগন তাদের আলোচনায় বিদ্যালয়টির অতীত এতিহ্যতুলে ধরেন। পাশাপাশি বিদ্যালয়ের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে প্রাক্তন ছাত্র-ছাত্রীদেরকার্যকর ভূমিকা রাখার আহ্বান জানান। প্রধান অতিথির বক্তব্যে বিদ্যালয়েরপ্রতিষ্ঠাতাদের অন্যতম মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর প্রয়াত আলহাজ¦ মহিউদ্দিন আহমদ খোকার দ্বিতীয় পুত্রস্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ফয়েজ উদ্দিন আহমদ লাভলু বলেন, গণবিদ্যা নিকেতনউচ্চ বিদ্যালয় নারায়ণগঞ্জে একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান।

সকল অঢিাবক, শিক্ষকএবং বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সহযোগীতায় হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতেআমি চেষ্টা করবো। পাশাপাশি বিদ্যালয়ের বিদ্যমান সকল সমস্যা নিরসনে পদক্ষেপগ্রহনে সচেষ্ট থাকবো। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলনারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক সংবাদ ও মানবাধিকার কর্মী এম.আর.হায়দার রানা,সহ সাধারন সম্পাদক হাজী মোঃ মহসীন, সমাজ কল্যাণ সম্পাদক মনির হোসেন বাবুল,ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মানিক, নির্বাহী সদস্য মোঃ মনজুর হোসেন সহবিভিন্ন সংগঠনের প্রতিনিধিগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here