সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিমপাড়া উঃবিঃ শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে আলোচনা সভা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত হয়েছে। সোমবার (১৪ডিসেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে স্বাস্হ্যবিধি মেনে এ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমানের সভাপতিত্বে উক্ত আলোচনা ও দোয়ায় অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক- শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন ভূঁইয়া,সিনিয়র শিক্ষক মোঃ আহসান উল্ল্যাহ, মোঃ রফিকুল ইসলাম, মাও আবদুল আউয়াল প্রমুখ ।

জানা যায়, করোনা ভাইরাসের এ সংকটকালীন সময়ে স্বাস্হ্য বিধি মেনে নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জের অন্যতম ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মিজমিজি পশ্চিম পাড়া উচ্চ বিদ্যালয়ে পক্ষ থেকে সর্ব কালের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭১ সালের ১৪ ডিসেম্বর হানাদার বাহিনীর হাতে প্রান হারানো সকল শহীদ বুদ্ধিজীবি এবং স্বাধীনতা যুদ্ধে শহীদ সকল বীর মুক্তিযোদ্ধা দের রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহ্ রাব্বুল আলামিনের দরবারে দোয়া করা হয়েছে।

দোয়া পূর্বক আলোচনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ দেশের সূর্য সন্তান শহীদ বুদ্ধিজীবি, শহীদ বীর মুক্তিযোদ্ধা, বুদ্ধিজীবি, বীর মুক্তিযোদ্ধাদের সহ স্বাধীনতা যুদ্ধে গুরুত্ব পূর্ণ অবদান রাখা ব্যক্তিদের শ্রদ্ধার সহিত স্মরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here