ঢাবি সাংবাদিক সমিতির সভাপতি মেহেদী সম্পাদক কবির নির্বাচিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেদী হাসান সভাপতি এবং বাংলানিউজ২৪.কমের ঢাবি প্রতিবেদক সাজ্জাদুল কবির আবরার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রবিবার (১১ অক্টোবর) সকাল ১০টায় নির্বাচন শুরু হয় এবং দুপুর ১টায় এ ফলাফল ঘোষণা করা হয় নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪৩ জন। এরমধ্যে কার্যনির্বাহী পরিষদে ৯ জন নির্বাচিত হন।

কার্যনির্বাহী সংসদের অন্য সদস্যরা হলেন-ডেইলি স্টারের আশিক আব্দুল্লাহ অপু (সহ-সভাপতি), সংবাদের জোবায়ের মিয়াজি (যুগ্ম-সাধারণ সম্পাদক), নয়া দিগন্তের ইসমাইল ফিরাজি সোহেল (দফতর সম্পাদক), দৈনিক আজকালের খবরের আবু সাঈদ ইসিয়াম (অর্থ সম্পাদক), আলোকিত প্রতিদিনের মামুন তুষার (সদস্য), দৈনিক আমাদের সময়ের মেহেদী হাসান বেল্লাল (সদস্য) এবং সমকালের মাজহারুল ইসলাম রবিন (সদস্য)। তারা প্রত্যেকেই ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রতিনিধি হিসেবে কর্মরত।

প্রধান নির্বাচন কমিশনার বোরহানুল হক সম্রাট এর তত্যবধানে এ সময় আরও নির্বাচন কমিশনের দায়িত্বপালন করেন রিয়াদুল করিম ও মাহবুব রনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here