রাজধানীতে ৩০ মিনিটের ব্যবধানে তিনটি বাসে আগুন

0
রাজধানীতে ৩০ মিনিটের ব্যবধানেতিনটি বাসে আগুন

প্রেসনিউজ২৪ডটকমঃ ডেস্ক নিউজ:বিএনপি-জামায়াতের ডাকা টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি শুরু হবে আগামীকাল রোববার ভোর ৬টা থেকে। যদিও শনিবার রাত সাড়ে ৭টা থেকেই সেই অবরোধের প্রভাব পড়তে শুরু করেছে রাজধানীতে।মাত্র ৩০ মিনিটের ব্যবধানে রাজধানীর নিউমার্কেট, এলিফ্যান্ট রোড এবং সায়েদাবাদে তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

যদিও এসব আগুনে এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার বলেন, সন্ধ্যার পর আমাদের কাছে এলিফ্যান্ট রোড ও নিউমার্কেট এলাকায় পৃথক দুটি পাশে অগ্নিসংযোগের সংবাদ আসে। রাত ৭টা ৩০ মিনিটের দিকে গাউছিয়া মার্কেটের সামনে মিরপুর লিংক পরিবহনের একটা যাত্রীবাহী বাসে আগুনের খবর পেয়ে ৭টা ৪০ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের দুটি ইউনিট কাজ করে ইতোমধ্যে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

তিনি বলেন, ৭টা ৩৫ মিনিটের দিকে এলিফ্যান্ট রোড, মাল্টিপ্ল্যান সিটি সেন্টারের সামনে গ্রিন ইউনিভার্সিটির একটি বাসে আগুনের খবর পাই। সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট ৭টা ৪৩ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে আগুন নির্বাপণ করে।রোজিনা আক্তার বলেন, রাত ৮টার দিকে খবর আসে রাজধানীর সায়েদাবাদ ফ্লাইওভারের নিচে জনপথ মোড়ে একটি বাসে অগ্নিসংযোগ করা হয়েছে।

খবর পেয়ে পোস্তগোলা ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়েছে। কে বা কারা আগুন দিয়েছে তা এখনও জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here