রূপগঞ্জে মাদ্ররাসা ছাত্রী অপহরণ, থানায় অভিযোগ দায়ের

0

প্রেসনিউজ২৪ডটকমঃ তানজিলা আক্তার রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল বিজয় নগর কালেমা মহিলা মাদ্ররাসার ৬ষ্ঠ শ্রেণীর ১২ বছর বয়সী এক ছাত্রীকে রফিক নামে এক যুবক অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, গত ২৮ জুন দুপুর ১২ টার দিকে গোলাকান্দাইল উত্তর পাড়া এলাকার বেনজির ভূঁইয়া (বেনু)‘র ভাড়া বাড়ি থেকে দোকানে যাওয়ার পথে ওই ছাত্রীকে অপহরণ করে একই বাড়ির ভাড়াটিয়া মাহম্মদ আলীর ছেলে রফিক।

এ ঘটনায় অপহৃত ছাত্রীর পিতা ইব্রাহিম বখাটে রফিকের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের সূত্র মতে জানা যায়, যাওয়া আসার পথে বখাটে রফিক বিভিন্ন সময় বিভিন্ন প্রকার প্রলোভন এবং কু-প্রস্তাবসহ বিভিন্ন ভাবে ওই মাদ্ররাসা ছাত্রীকে উত্ত্যক্ত করতো। পারিবারিকভাবে বিভিন্ন সময় বাড়ির মালিক বেনজির ভূঁইয়া (বেনু)‘র কাছে বিচার দিয়েও কোনো কাজ হয়নি। বরং এতে ক্ষিপ্ত হয়ে রফিক ঘটনার দিন পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার সহযোগীসহ ছাত্রীকে অপহরণ করে।

এ ব্যপারে অপহৃত ছাত্রীর পিতা ইব্রাহিম জানান, আমার মেয়ে মাদরাসায় পড়তো। আমার মেয়েকে রফিক নামের এক বখাটে অপহরণ করেছে। রফিক নামের এই বখাটে বিভিন্ন সময় আমার মেয়েকে বিভিন্ন প্রকার প্রলোভন এবং কু-প্রস্তাবসহ বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতো। এ নিয়ে আমাদের বাড়ির মালিক বেনু মিয়াকে বার বার জানানো হলেও এর কোনো প্রতিকার পাইনি। তাই আমার মেয়ে অপহরণের দায়ে আমি অপহরণকারী রফিক ও তার মা-বাবাকে আসামি করে থানায় গিয়ে একটি অভিযোগ করেছি। এই অভিযোগের দায়ে ভূলতা পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন রফিকের মা ও বাবাকে আটক করেন।

পরে আসামিরা অপহৃত মেয়েকে ফিরিয়ে দিবে বলে তিনদিনের জন্য সময় চাওয়া হলে সেই বাড়ির মালিক বেনজির ভূঁইয়া (বেনু)‘র জিম্বায় তাদেরকে ছাড়িয়ে আনা হয়। অপহরণকারী রফিকের মা-বাবা অপহৃত মেয়েকে উদ্ধারের কথা বলে তারা পালিয়ে গিয়ে অপহৃত মেয়েকে ফেরত দিবে না বলে, আমাকে এবং আমার স্ত্রীকে উল্টো হুমকি প্রধান করে আসছে। আমার মেয়ে নাবালক,আমি আমার মেয়েখে ফেরত চাই।

তদন্তকারী কর্মকর্তা এস আই আলাউদ্দিন বলেন, অতি শীঘ্রই অপহৃত মেয়েকে উদ্ধার করে এই অপহরণের সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে। এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্তত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here