রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে পুকুরের বাঁধ কেটে মাছ ছেড়ে দিলো পাশের জলাশয়ে

0
রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে পুকুরের বাঁধ কেটে মাছ ছেড়ে দিলো পাশের জলাশয়ে

প্রেসনিউজ২৪ডটকমঃ রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ডহরগাঁও এসপি কেমিক্যালের পাশে পূর্ব শত্রুতার জের ধরে পুকুরের বাঁধ কেটে মাছ ছেড়ে দিয়েছে পাশের জলাশায়ে।

উপজেলার ডহরগাঁও এলাকার মৃত দাইমুদ্দিন মিয়ার ছেলে কাইয়ুম মিয়া এস.পি কেমিক্যাল এর পাশে একজনের কাছ থেকে দীর্ঘদিন ধরে ১২ বিঘা জমি নিয়ে তিন বিঘার মধ্যে মৎস্য চাষ করে এবং বাকি ৯
বিঘার মধ্যে সবজি চাষ করে পরিবার নিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। গত শনিবার পূর্ব শত্রুতার কারণে তার প্রতিবেশী মৃত আরজু মিয়ার ছেলে মকবুল মিয়ার সঙ্গে মাছ চুরি নিয়ে কাইয়ুম মিয়ার বিরোধ হয়।

এ কারণে মকবুল মিয়া ও তার সহযোগী অজ্ঞাতনামা তিন-চার জন কাইয়ুম মিয়ার বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি দেয়। এর জের হিসেবে গত শনিবার রাতের যেকোনো সময় মকবুল মিয়াসহ তার লোকজন কাইয়ুম মিয়ার পুকুরের বাঁধ কেটে মাছ পাশের জলাশয়ে ভাসিয়ে দেয়। এতে তাঁর প্রায় ৫ লাখ টাকার মতো ক্ষতিসাধন হয়। এ বিষয়ে কাইয়ুম মিয়া জানান, গত রোববার (৭জুন ) সকাল সাড়ে ৫ টার দিকে তিনি মাছের খামারে গিয়ে
দেখেন তার পুকুরের বাঁধ কেটে মাছ ছেড়ে দিয়েছে পাশের জলাশায়ে।

পরে পুকুরের মালিক কাইয়ুম মিয়া এ ব্যাপারে মকবুল নামের ১ জনকে আসামি করে এবং অজ্ঞাতনামা আরো ৩-৪ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here