নাঃগঞ্জ সোনারগাঁয়ে র‌্যাব-১১ এর অভিযানে ৪১ কেজি গাঁজা উদ্ধার প্রাইভেটকার জব্দ।

0
নাঃগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাব-১১ এর অভিযানে ৪১ কেজি গাঁজা উদ্ধার প্রাইভেটকার জব্দ।

প্রেসনিউজ২৪ডটকমঃ র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন,অপরাধীদের গ্রেফতার আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় সোমবার ০৮ জুন দুপুরে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুরস্থ রাফি ফিলিং স্টেশন এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে কুমিলা থেকে ঢাকাগামী একটি সাদা রংয়ের অীরড় প্রাইভেটকার থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি সংকেত অমান্য করে বেপরোয়া গতিতে র‌্যাবের চেকপোষ্ট অতিক্রম করে চলে যায়।

তৎক্ষনাৎ র‌্যাবের টহল দল প্রাইভেটকারটিকে ধাওয়া করতে থাকলে গাড়ির চালক সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর উত্তরপাড়াস্থ পাশর্¡ রাস্তায় প্রাইভেটকারটি পরিত্যাগ করে পালিয়ে যায়। র‌্যাবের ধাবমান টহল দল পরবর্তীতে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় উক্ত প্রাইভেটকারটি দেখতে পায়। প্রাইভেটকারটি তলাশী করে মোঃ চাঁন মিয়া, পিতাঃ নুরুল ইসলাম, গ্রামঃ উমেদপুর, ডাকঘরঃ পাড়েরহাট, থানাঃ ইন্দুরকান্দি, জেলাঃ পিরোজপুর এর একটি জাতীয় পরিচয়পত্রের ফটোকপি পাওয়া যায় যাতে ধারণা করা যায় যে, উক্ত ব্যক্তিই প্রাইভেটকারটি চালিয়ে নিয়ে আসছিলেন।

অধিকতর তলাশী করে প্রাইভেটকার এর পিছনের লাগেজ বুট এর ভিতরে দুটি চটের বস্তায় রক্ষিত অবস্থায় ৪১ কেজি গাঁজা পাওয়া যায়। অভিযানকালে মাদক পরিবহণের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়। অনুমিত হয় যে, গাড়ির চালক কুমিলা-নারায়ণগঞ্জ-ঢাকা এবং পার্শ্ববর্তী এলাকায় প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য পরিবহন ও সরবরাহ করে থাকে। পলাতক আসামীকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত আছে।  উক্ত পলাতক আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here