না.গঞ্জ রূপগঞ্জে তৈমূরের খাদ্য বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার রূপসী ও গন্ধর্বপুর এলাকায় করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া খেটে খাওয়া ও দুস্থ ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার। মঙ্গলবার তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে দেশে এখন দুঃসময় চলছে।

এখন আমাদের সবার উচিত ঐক্যবদ্ধ থেকে একে অপরকে সহযোগীতা করা। আমি রূপগঞ্জে প্রতি বছরই পহেলা বৈশাখ উপলক্ষে ১৫ হাজার লোকের জন্য প্রীতিভোজের আয়োজন করি। কিন্তু দেশের এ করুণ পরিস্থিতিতে পহেলা বৈশাখের অনুষ্ঠানের টাকা দিয়ে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ওলামাদলের সভাপতি সাসুর রহমান খান বেনু, জেলা কৃষকদলের সংগঠনিক সম্পাদক ডাঃ শাহীন খান, রূপগঞ্জ থানা কৃষকদলের সভাপতি মোহাম্মদ আলী, জেলা যুবদল সহ-সাধারন সম্পাদক খন্দকার তুহিন পারভেজ আলাল, বিএনপি নেতা হাফিজুর রহমান পিন্টু , তারাব পৌর ওলামাদল সভাপতি আমীর হোসেন মধু, থানা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক নুরুল হক, থানা ছাত্রদল নেতা মাসুদুর রহমান, পৌর ছাত্রদল নেতা মোঃ সোহরাব হোসেন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here