না’গঞ্জে ফতুল্লায় মাকে কুপিয়ে হত্যা

0
না’গঞ্জে ফতুল্লায় মাকে কুপিয়ে হত্যা

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ ফতুল্লায় ছেলের হাতে নির্মমভাবে খুন হয়েছেন মা। এ খুনের ঘটনায় ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার সময় দাপা ইদ্রাকপুর উকিল বাড়ির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।নিহতের নাম নাম মধুমালা বেগম (৫৫)আর ঘাতক ছেলের নাম সুমন (৩৫)। নিহত মধুমালার স্বামী নুরুল ইসলাম থানায় অভিযোগ করার পর ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক বটি সহ সুমনকে গ্রেফতার করেছে।

স্বামী নূরুল ইসলাম জানান, তার দুই ছেলে দুই মেয়ের মধ্যে সুমন দ্বিতীয় সন্তান মানসিক ভারসাম্য হারিয়ে যাওয়ায় সুমনের স্ত্রী তাকে তালাক দিয়ে দুই কন্যা সন্তান সহ তার বাপের বাড়িতে চলে যায়। স্থানীয়রা জানায়, সুমনকে ছয় বছর আগে ইরাকে পাঠানো হয় সেখানে তিন মাস থেকে চলে আসে।আসার পর থেকে সে মানসিক ভারসাম্য হারিয়েছে।

কোন কাজ করতো না, ঘটনার দিন সুমনের মা হোটেল থেকে আসার পথে সুমন ঘর থেকে বটি নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে দুই হাত কেটে মা’কে নির্মমভাবে খুন করে বটি নিয়ে বাসায় গিয়ে শুয়ে পরে।খবর পেয়ে ফতুল্লা থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া)মর্গে প্রেরণ করে । এবং সুমনকে গ্রেফতার করা হয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here