তালতলীতে যুবলীগের আয়োজনে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত

0
তালতলীতে যুবলীগের আয়োজনে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার তালতলীতে বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিরোধ ও যেকোন ধরনের অপশক্তি রুখে দিতে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণের লক্ষ্যে যুবলীগ আয়োজিত তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ২রা নভেম্বর) তালতলী উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে তারুণ্যের জয়যাত্রা বের হয়। জয়যাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে  পুনরায় আওয়ামী লীগ কার্যালয় গিয়ে শেষ হয়। পরে সেখানে এক তারুণ্যের জয়যাত্রা সমাবেশের আয়োজন করা হয়।সমাবেশে উপজেলা যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু’ সভাপতিত্বে ও যুব নেতা খালেদ মাসুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি কামরুল আহসান, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক নুর আলম সুমন।   যুবলীগের যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান কামাল মোল্লা, শামীম পাটোয়ারী, যুব নেতা তারেকুজ্জামান তারেক, আব্দুস সালাম, শাহিন তালুকদার, জে এইচ সুমন, ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন , বিএনপি-জামাত নির্বাচনকে বানচাল করার জন্য দেশব্যাপী হত্যা, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করছে। তাদের পেছনে সাধারণ জনগণ নেই জেনেই তারা আগুন-সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। আমরা সাধারণ মানুষের জানমাল রক্ষার্থে সর্বদা মাঠে প্রস্তুত রয়েছি। তারা বলেন, অকুতোভয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোনা শক্তির কাছে কখনই মাথা নত করেননি।

তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন কোনো বাইরের শক্তি নয়, শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য মাঠে থেকে প্রতিরোধ করা হবে। এসময় বিএনপি-জামাতের যেকোন নৈরাজ্য ঠেকাতে নেতাকর্মীদের রাজপথে থাকার আহবান জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here