ফতুল্লায় ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত

0
ফতুল্লায় ছুরিকাঘাতে অটোরিকশা চালক

প্রেসনিউজ২৪ডটকমঃ অটোরিকশার সঙ্গে ধাক্কা খাওয়ার জেরে কিশোরের ছুরিকাঘাতে শাহিন আলম নামে যুবক নিহত হয়েছেন। এ সময় আলহাম ও ওয়ালিদ নামে আরও দুজন আহত হয়েছেন। শনিবার (১৮ মার্চ) রাতে ফতুল্লার হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহিন হাজিপাড়া এলাকার নজিবুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, শাহিন অটোরিকশা চালানোর সময় আশরাফুল নামে এক কিশোরের শরীরে ধাক্কা লাগে। এ সময় আশরাফুল চরথাপ্পড় দিয়ে শাহিনকে গালাগাল করেন। আলহাম, ওয়ালিদসহ কয়েকজনকে নিয়ে আশরাফুলকে ধরতে তার বাড়ির কাছে যান শাহিন। আশরাফুলও দলবল দেখে ছুরি হাতে ধাওয়া করে। এক পর্যায়ে শাহিনের পেটে ছুরিকাঘাত করে আশরাফুল। এ সময় তাকে উদ্ধার এগিয়ে এলে আলহাম ও ওয়ালিদও ছুরিকাহত হন। আহত ওয়ালিদ বলেন, ‘ছুরিকাঘাতে শাহিনের পেট থেকে নাড়ি ভুঁড়ি বের হয়ে যায়।

সেখান থেকে তাকে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এরপর তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন।’ আহত আলহাম বলেন, ‘আশরাফুলের বয়স ১৪ থেকে ১৫ বছর হবে। সে একই এলাকার আলিম মিয়ার ছেলে। সবসময় নেশাগ্রস্ত অবস্থায় চলাফেরা করে। তার কিশোরগ্যাং আছে।

এলাকায় মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধ চলে আশরাফুলের নেতৃত্বে।’ ফতুল্লার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক জাগো নিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here