ফতুল্লায় কোয়ান্টাম ফাউন্ডেশনের সুন্নতে কার্যক্রমের উদ্বোধন 

0

প্রেসনিউজ২৪ডটকমঃ জাহাঙ্গীর হোসেনঃ সেবামূলক কাজের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করাই আমাদের মূল লক্ষ বলে মন্তব্য করেছেন ফ্রেন্ড সার্কেল ফতুল্লা’র সভাপতি ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য লুৎফর রহমান স্বপন

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকাস্থ ক্যালিক্স প্রি-ক্যাডেট স্কুল প্রাঙ্গণে কোয়ান্টাম ফাউন্ডেশন ফতুল্লা প্রি-সেল এর উদ্যোগে সুন্নতে খাতনা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

কোয়ান্টাম ফাউন্ডেশন ফতুল্লা প্রি-সেল এর উদ্যোগে এবং ফতুল্লা যুব সংসদ ও ফ্রেন্ড সার্কেল ফতুল্লা’র সহযোগিতায় এই সুন্নতে খাতনার আয়োজন করেন। অনুষ্ঠানে ফতুল্লা যুব সংসদের সভাপতি আক্তার ফারুক রিয়াদের সভাপতিত্বে এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান অনু, হৃদয় গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব তৈয়বুর রহমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মোবারক হোসেন, ফতুল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ফ্রেন্ড সার্কেল ফতুল্লা’র সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক মো. সিরাজুল ইসলাম, ক্যালিক্স প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মতিনুল ইসলাম প্রমূখ।
অনুষ্ঠান পরিচালনা করেন কোয়ান্টাম প্রি-সেল এর পরিচালক মো. সেলিম মুন্সি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here