ফতুল্লায় তাজ এলপিজি ফিলিং এন্ড কনভার্শন সেন্টার এর উদ্বোধন

0

প্রেসনিউজ২৪ডটকম: স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের ফতুল্লার রামারবাগে তাজ এলপিজি ফিলিং এন্ড কনভার্শন সেন্টার এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে।

রবিবার (১১ই অক্টোবর) বিকেলে ফতুল্লার রামারবাগ এলাকায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম সংলগ্ন তাজ এলপিজি ফিলিং এন্ড কনভার্শন সেন্টার এর সত্ত্বাধিকারী ও ইয়ান মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি মোহাম্মদ সোলায়মান’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান।
তিনি বলেন,খানপুর ৩০০শর্যা হাসপাতালের সভাপতি পদে ছিলাম আমি। করোনা চিকিৎসার জন্য হাসপাতালকে করোনা হাসপাতালে রুপান্তরিতও করেছিলাম। এক পর্যায়ে দেখা গেল ১৩০জন ডাক্তার আর নার্স। রোগীর সংখ্যা ১১জন। তখন সাধারণ মানুষ টেষ্টের জন্য হুমড়ি খেয়ে পড়তো। এখন সেখানে টেস্ট করানোর জন্য মানুষ খুঁজে পাওয়া যায় না। বর্তমানে আমি সেখান থেকে পদত্যাগ করেছি।
কারণ, মানুষের সেবা না করতে পারলে পদে থেকে লাভ নেই। আমার নারায়ণগঞ্জের মানুষ যেন সুচিকিৎসা পায় আমি সেটাইদ সরকারের কাছে কামনা করছি।এছাড়াও তিনি বলেন, নারায়ণগঞ্জে এই প্রথম তাজ এলপিজি ফিলিং এন্ড কনভার্শন সেন্টার এর শুভ উদ্বোধন ঘোষণা করছি এবং কোম্পানির সফলতা কামনা করছি।
এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সাবেক সভাপতি খবির উদ্দিন, তাজ এলপিজি ফিলিং এন্ড কনভার্শন সেন্টার এর চেয়ারম্যান মোহাম্মদ আলী রুমি, মেনেজিং ডিরেক্টর শাকিল আহমেদ ও ডাইরেক্ট তানভীর আহমেদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here