ফতুল্লায় চালককে খুন করে ইজিবাইক ছিনতাইকালে আটক-৩

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিনিধি: ফতুল্লায় যাত্রীসেজে বেলাল মিয়া নামের এক ইজিবাইক চালককে খুন করে ইজিবাইক নিয়ে পালিয়ে যাবার সময় তিন ঘাতক ছিনতাইকারীকে পাকড়াও করেছে জনতা। বেলালকে খুন করে বক্তাবলী ফেরীঘাট এলাকায় ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালানোর সময় জাহিদ হাসান (২৭), রকিব (২৫) ও বোরহান (২২) নামের তিনজনকে আটক করে পুলিশে দেয়া হয়।

রোববার মধ্যরাতে ফতুল্লার বক্তাবলী ফেরীঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইজিবাইক চালক বেলাল মিয়া রংপুর জেলার পীরগঞ্জ থানার কাদিরাবাদ এলাকার মৃত সেকান্দার আলীর ছেলে। বর্তমানে ফতুল্লার শাসনগাও এলাকার শাহী মসজিদের পাশে হালিম মিয়ার বাড়িতে স্ত্রীকে নিয়ে ভাড়ায় বসবাস করতো। গ্রেফতার হওয়া জাহিদ হাসান ফতুল্লার ধর্মগঞ্জ মুন্সি বাড়ির নুরুল হকের ছেলে, রকিব মুন্সিগঞ্জের সিরাজদীখানের কালিনগর এলাকার মৃত নুর ইসলামের ও বোরহান শরীয়তপুরের নড়িয়ার মৃত খলিল মোল্লার পুত্র।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, রোববার রাতে তিনজন ছিনতাইকারী যাত্রী সেজে শহরের চাষাড়া হতে ইজিবাইক চালক বেলালকে বক্তাবলী যাওয়ার জন্য ৯০ টাকা ভাড়া করে। বক্তাবলী ফেরিঘাট পৌছালে বেলালকে ধারালো ছোরা দিয়ে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন ও অন্য ইজিবাইক চালকরা তিন ছিনতাইকারীদের আটক করে। পরে তাদের দেয়া তথ্যমতে নদীর পাড় থেকে বেলালের লাশ উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here