কথিত সাংবাদিক ও পুলিশের সোর্স আতংকে ফতুল্লার তক্কার মাঠ এলাকার সাধারন মানুষ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার শিহাচর তক্কার মাঠ এলাকায় সাংবাদিক ও পুলিশের সোর্স পরিচয়ে সুরুজ নামের এক যুবককে মামলার ভয় দেখিয়ে টাকা দাবী করার অভিযোগ পাওয়া গেছে ইমতিয়াজ আহম্মেদ রাসেলের বিরুদ্ধে। কথিত সাংবাদিক ও পুলিশের সোর্স পরিচয় দানকারী শিহাচর তক্কার মাঠ এলাকার আনিছ মিয়ার ছেলে এবং আবুল হোসেনের বাড়ির ভাড়াটিয়া।

এ বিষয়ে ভুক্তেভোগী সুরুজ বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় রাসেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ সুত্রে ও সুরুজ জানায়, কিছুদিন যাবৎ পুলিশের সোর্স ও কথিত সাংবাদিক পরিচয় দানকারী রাসেল আমার নিকট টাকা দাবী করছে। আমি তার দাবীকৃত টাকা দিতে রাজি না হওয়ায় আমাকে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে থাকে।গত (২১ জুন) সন্ধা ৭টার সময় তক্কার মাঠের সামনে পেয়ে আমার কাছে আবারও টাকা দাবী করে।আমি তার দাবিকৃত টাকা না দেওয়ায় আমাকে মারধর করতে থাকে।

পরে আমার ডাক চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে আমাকে মামলার ভয় দেখিয়ে চলে যায়।পরে এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় গিয়ে অভিযোগ দায়ের করি। সুরুজ আরো জানায়, রাসেল পুলিশের সোর্স ও সাংবাদিক পরিচয় দিয়ে শিহাচর তক্কার মাঠ এলাকার সাধারন মানুষকে মামলার ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে টাকা দাবী করে থাকে।এমনকি তার দাবিকৃত টাকা না দিলে মাদক দিয়ে ধেরিয়ে দেওয়ার হুমকি প্রদান করে।কথিত সাংবাদিক ও পুলিশের সোর্স রাসেলের আতংকে রয়েছে শিহাচর তক্কার মাঠ এলাকার সাধারন জনগন।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকতা ফতুল্লা মডেল থানার এসআই ফজলুল হক জানান, অভিযোগের কাগজ এখনো হাতে পাইনি, কেউ আমাকে ফোন দেয়নি, অভিযোগের কাগজ হাতে পেলে তদন্ত করে আইন গত ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here