ফতুল্লায় বীর মুক্তিযুদ্ধা মোঃ আবুল কাশেম হাওলাদার এর রাস্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের ফতুল্লার উত্তর শিয়াচর এলাকা নিবাসী বীর মুক্তিযুদ্ধা মোঃ আবুল কাশেম হাওলাদার ঢাকার একটি সরকারী হৃদরোগ ইন্সটিটিউট হসপিটালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস সহ শারীরিক বিভিন্ন সমস্যায় ছিলেন,মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৮) বছর।তিনি পরিবারে স্ত্রী সহ দুই ছেলে এক মেয়ে ও রেখে যান। সোমবার(০৯ মার্চ) সকাল দশটায় ফতুল্লা নতুন স্টেডিয়াম সংলগ্ন রওজাতুল সালেহীন মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে সিদ্ধিরগঞ্জ (ভূমি অফিস) এসিল্যান্ড মাসুম রেজার তত্বাবধানে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার দেওয়া হয়।

রাষ্ট্রীয় সম্মাননা শেষে মরহুমের যানাজার নামাজ অনুষ্ঠিত হয়, পরিশেষে ফতুল্লা নতুন স্টেডিয়াম সংলগ্ন রামারবাগ কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন। এ সময় আরও উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধা কমান্ডার মোঃ জুলহাস হোসেন,যুবলীগ নেতা ইমান আলী,কেন্দ্রীয় যুবদল নেতা মোঃ সুমন দেওয়ান,কাজী আসিফ, নাঃগঞ্জ মহানগর বি,এনপি নেতা মোঃ আজিজুল হক টিটলু, খন্দকার শামীম, মোঃ সাদ্দাম, হাবিবুর রহমান, মোঃ সুমন,মোঃ মঞ্জু মরহুমের ভাই বোন আত্মীয় স্বজন ও এলাকার গান্যমান্য ব্যাকিবর্গ।

ফতুল্লা তক্কার মাঠ উত্তর শিয়াচর এলাকার বাসিন্দা বীর মুক্তিযুদ্ধা আবুল কাশেম হাওলাদারের পরিবার থেকে জানানো হয়, যুদ্ধকালীন সময়ে কুমিল্লা ০২ নম্বর সেক্টর থেকে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে উনি লরেন,দেশ স্বাধীন হওয়ার পর টানা ৩৫ বছর চাষাড়া সোনালী ব্যাংক শাখায় দায়িত্বরত সিনিয়র কর্মকর্তা হিসেবে কর্মরতছিলেন।মরহুম মুক্তিযুদ্ধা মোঃ আবুল কাশেম হাওলাদার পরবিবার উত্তরাধিকার মোঃ ফজলে রাব্বি ও কামরুল হাসান মিশু ধর্ম বর্ন নির্বিশেষে সকলের কাছে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here