ফতুল্লায় ইউনাইটেড ক্লাবের ৭ জুয়ারীর ২০০ টাকা মুচলেকায় জামিন।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় দ্যা ইউনাইটেড অ্যাসোসিয়েশনে(ইউনাইটেড ক্লাব হিসেবে পরিচিত) অভিযান চালিয়ে ৭ গ্রেফতারকৃত জুয়ারীর প্রত্যেককে ২০০ টাকা মুচলেকায় জামিন দিয়েছেন আদালত। শুক্রবার বিকেলে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তর করা হয়। আসামিদের কাছ থেকে ৩ বান্ডেল কার্ড, নগদ ২০ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, পঞ্চবটির হরিহরপাড়ায় ধর্নাঢ্যদের ক্লাব হিসেবে পরিচিত ইউনাইটেড ক্লাব। প্রতিরাতেই এখানে বসে জুয়ার আসর। বিশেষ করে প্রত্যেক বৃহস্পতিবার রাতে শুরু হয় আসরটি। চলে শুক্রবার। চাউর আছে বৃহস্পতিবার শুরু হওয়া জুয়ার আসর পরদিন রাতও গড়ায়।
বৃহস্পতিবার রাতে ডিবি এখানে হানা দেয়। ওই সময়ে গ্রেফতার করা হয় ৭ জনকে। গ্রেফপ্তরকৃতরা হলেন ক্লাবের সভাপতি ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন তাপু (৫৫), মৃত এম এ কুদ্দুসের ছেলে ইকবাল হোসেন (৫৬), আবুল হাসেমের ছেলে কামাল হোসেন (৪৯), আজমেরীবাগ এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে শামসুজ্জামান (৪০), চাষাঢ়ার মার্ক টাওয়ার এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে মোস্তাফিজুর রহমান (৫২), পঞ্চবটির মৃত ওবায়দুল হক ভূইয়ার ছেলে এবিএম শফিকুল ইসলাম (৫০), ঢাকার কেরানীগঞ্জের কাজিরগাঁও এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে আফজাল হোসেন (৪০)।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমন জানান, অভিযান চালিয়ে জুয়া খেলার সময় তাদেরকে গ্রেপ্তরের পর মামলা দায়ের করে শুক্রবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। এদিকে শুক্রবার বিকালে প্রত্যেককে আদালত ২০০ টাকা করে মুছলেকা নিয়ে জামিনে মুক্তি দিয়েছেন আসামীদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here