কুমিল্লায় ৩০০ বোতল ফেন্সিডিলসহ একই পরিবারের ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
কুমিল্লা

প্রেসনিউজ২৪ডটকমঃ র‌্যাব১১, সিপিসি-২, কুমিল্লা কর্তৃক বিশেষ অভিযানে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন উজিরপুর এলাকা হতে ৩০০ বোতল ফেন্সিডিলসহ একই পরিবারের ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ১। বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‌্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। ২। নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে ‌র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ০৬ এপ্রিল ২০২৩ইং তারিখ বিকালে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন উজিরপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৩০০ বোতল ফেন্সিডিল’সহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ ১। কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার উজিরপুর গ্রামের মৃত লাল মিয়া এর ছেলে মোঃ সিদ্দিকুর রহমান (৬২); ২। গ্রেফতারকৃত ০১ নং আসামীর স্ত্রী আছমা বেগম (৪২) এবং ৩। তার ছেলে মোঃ হোসেন (১৯)। ৩। প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

আরো জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের পুরো পরিবারই মাদক ক্রয়-বিক্রয়, সরাবরাহের সাথে সরাসরিভাবে জড়িত। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here