ভোলায় বাস-অটোরিক্সা সংঘর্ষে দুই কলেজ ছাত্রীসহ নিহত -৩

0
ভোলায় বাস-অটোরিক্সা সংঘর্ষে দুই কলেজ ছাত্রীসহ নিহত -৩

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার বাংলাবাজার সংলগ্ন বাস ও অটোরিক্সা সংঘর্ষে দুই কলেজ ছাত্রীসহ তিনজন নিহত হয়েছে। এঘটনায় অটো চালক আহত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) সকালে সাড়ে ৯ টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাংলাবাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভোলার দৌলতখান উপজেলার জয়নগর ইউনিয়নের জয়নগর গ্রামের মাতাব্বর বাড়ির কয়ছর মাতাব্বরের মেয়ে ও কলেজছাত্রী রিমা আক্তার (১৭) ও একই বাড়ির জাহাঙ্গীরের মেয়ে কলেজছাত্রী শিখা (১৮) এবং একই গ্রামের বাসিন্দা মো. আবুল কালাম (৫৪) । পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে তিন যাত্রী নিয়ে বাংলাবাজার যাচ্ছিল ব্যাটারিচালিত অটোরিক্সাটি ।পথে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস অটোরিক্সার সঙ্গে সংঘর্ষ হয় ।

এতে ঘটনাস্থলেই অটোরিক্সার তিন যাত্রী নিহত হন। এসময় আহত হন অটোরিক্সা চালক। স্থানীয়রা অটোচালককে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যান। দৌলতখান থানার অফিসার ইনচার্জ মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে বলে, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বাসটি ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। বাস ও চালককে আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here