মৃত স্বামীকে নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু, দাফন সম্পন্ন

0
মৃত স্বামীকে নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু, দাফন সম্পন্ন

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি\ স্বামীর মরদেহ নিয়ে বাড়ি ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত স্ত্রী মারা গেছেন। উন্নত চিকিৎসার জন্য সোমবার ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। একই দিন সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ফেরার পথে তার স্বামীর লাশবাহী অ্যাম্বুলেন্সটি মাদারীপুর জেলার মুকসেদপুর এলাকায় দুর্ঘটনার শিকার হয়। হৃদয় বিরারক এ ঘটনাটি ঘটেছে ভোলার চরফ্যাশন উপজেলায়।

মারা যাওয়া মহিলার নাম তারা বেগম (৪৮), তিনি চরফ্যাশন পৌরসভার ৯ নং ওয়ার্ডের দক্ষিণ ফ্যাশন গ্রামের বাসিন্দা মৃত
হারুন কাজী (৫৪) স্ত্রী। লিভার সিরোসিস ও কিডনি রোগে আক্রান্ত হয়ে হারুন কাজী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যায়। হারুন কাজীর ভাতিজা মো. অনিক কাজী জানান, বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে অ্যাম্বুলেন্সটির সংঘর্ষ হয়। এতে তারা বেগম গুরুতর আহত হয়। পরে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা তাকে রাজৈর হাসপাতালে নিয়ে যায়।

সেখানকার চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। ঢাকায় নেওয়ার পথে তারা বেগমের মৃত্যু হয়। এ ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার সকাল ৮ টার দিকে চরফ্যাশন পৌরসভার ৯ নং ওয়ার্ডের দক্ষিণ ফ্যাশন গ্রামের রমজান আলী কাজী বাড়ির দরজার নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে তাদের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজার নামাজ শেষে তাদেরকে পারিবারিক কবরস্থনে দাফন করা হয়।

এদিকে ছাত্রদল নেতা ছোটন কাজীর পিতা হারুন কাজী ও মাতা তারা বেগমের মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি চরফ্যাশন-মনপুরার কৃ তিসন্তান মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন তাদের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here