না’গঞ্জ জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ করা হয়েছে আজ

0
না’গঞ্জ জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ করা হয়েছে আজ

প্রেসনিউজ২৪ডটকমঃনারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সাধারণ ও সংরক্ষিত আসনের সদস্যদের প্রতীক বরাদ্দ করা হয়েছে। সোমবার (২৬ সেপ্টম্বর) সকালে জেলা নির্বাচন অফিসার এর সম্মেলন কক্ষে প্রার্থীরা সহকারী রির্টানী অফিসার অফিসার মতিয়ুর রহমানের কাছ থেকে প্রতীক গ্রহণ করেন।

এদিন সাধারণ আসনের ১নং ওয়ার্ড থেকে আলাউদ্দিন- টিউবওয়েল, জাহাঙ্গীর আলম- বৈদুতিক পাখা, মুজিবুর রহমান- ঘড়ি, সায়েম রেজা-হাতি প্রতীক পান, ২নং ওয়ার্ড থেকে আমিন উল্লাহ রতন-হাতি, রাসেল শিকদার- ঘুড়ি, জাহাঙ্গীর হোসেন-তালা, মোবারক হোসেন-ক্রিকেট ব্যাট, মাছুম আহম্মেদ-বৈদুতিক পাখা, মোস্তফা হোসেন চৌধুরী-অটো রিক্সা প্রতীক বরাদ্দ পান। ৩ নং ওয়ার্ড থেকে মোস্তাফিজুর রহমান-হাতি, আবু নাইম- তালা প্রতীক পান।

৪ নং ওয়ার্ড মিয়া মো আলাউদ্দিন ও ৫ নং ওয়ার্ড আনছার আলী একক প্রার্থী হওয়ায় তারা বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। অন্যদিকে, সংরক্ষিত আসনের ১নং ওয়ার্ড সাদিয়া আফরিন- বই মার্কা, আছিয়া খানম সুমি- দোয়াত কলম, নাছরিন আক্তার- হরিন মার্কা, ২ নং ওয়ার্ড থেকে নূর জাহান- বই, হাওয়া বেগম- মাইক, সীমা রানী পাল- টেবিল ঘড়ি, শাহিদা মোশারফ- দোয়াত কলম মার্কা। উল্লেখ,

১৭ অক্টোবর সোমবার নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচন- ২০২২ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৮ সেপ্টোম্বর। আপিলের শেষ তারিখ ২১ সেপ্টেম্বর। প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here