ভোলায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ২

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  ভোলা প্রতিনিধি॥ভোলায় বন্ধুদের সাথে ঘুরতে এসে মোটরসাইকেল দুর্ঘটনায় আরিফ (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা এমরান ও হাসিব নামের আরও দুই বন্ধু আহত হয়েছে।

বৃহস্পতিবার( ২ জুন) সকাল ৮ টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহা সড়কের ঘুইংগার হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের জয়া গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে। পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানাযায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে আরিফ দুই বন্ধুসহ মামার মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন।

তারা বাংলাবাজার থেকে ভোলা সদরের উদ্দেশ্যে রওনা দেন। আরিফ মোটসাইকেল দ্রুতগতিতে চালিয়ে দুই বন্ধুদের নিয়ে ঘুইংগারহাট বাজার সংলগ্ন পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের সড়কে পড়ে যায়। এতে তিনজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।

আহত এমরান ও হাসিব ভোলা সদও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত হয়েছেন। বাকি দুইজন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here