না’গঞ্জ জেলা বিএনপিকে তারেক রহমানের বার্তা পৌছে দেন : আব্দুস সালাম

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা বিএনপি এবং এর ইউনিট কমিটিগুলো দ্রুত সম্মেলনের মাধ্যমে ঘোষণা করার নির্দেশ দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে সম্মেলন ছাড়া কাউকে পদায়ন করা যাবে না বলেও সাফ জানিয়ে দেন তিনি।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের এ বার্তা নারায়ণগঞ্জ জেলা বিএনপিকে পৌছে দেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও বেনজীর আহমেদ টিটু৷বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি।

এসময় নারায়ণগঞ্জ জেলা বিএনপির পাঁচ থানা ও পৌরসভার সম্মেলন করার নির্দেশনা দেন তারা। এসকল ইউনিট কমিটিতে সভাপতি এবং সাধারণ সম্পাদক অবশ্যই সম্মেলনের মাধ্যমে নির্বাচিত হতে হবে বলে সভায় জেলার নেতৃবৃন্দদের জানানো হয়। ইউনিট কমিটিগুলো অবশ্যই ৭১ অথবা ১০১ সদস্য বিশিষ্ট করার নির্দেশ দেয়া হয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক মনিরুল ইসলাম রবি জানান, আমাদের সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আমাদের দলের চেয়ারম্যান তারেক রহমানের নানা দিক-নির্দেশনা আমাদের পৌছে দিয়ে গেছেন নেতারা। আমরা তার দিক-নির্দেশনা মত কাজ করব। তিনি আরও জানান, এবার জেলার কমিটিগুলো গঠন করার ব্যাপারে সম্মেলনের দিকে বেশ জোর দিয়েছেন তারেক রহমান। তার এ নির্দেশনার বাইরে যাওার কোন সুযোগ নেই। সম্মেলন হবে এবং সম্মেলনের মাধ্যমেই জেলার নেতৃত্ব আসবে।

এসময় সভায় বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও বেনজীর আহমেদ টিটু এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মনিরুল ইসলাম রবিসহ জেলার ১০ ইউনিট কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবগন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here