ময়মনসিংহে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  মোহাম্মদ সাইফুল আলম (ময়মনসিংহ জেলা প্রতিনিধি) ময়মনসিংহের নান্দাইলে বুধবার (১৯ ডিসেম্বর) সকালে উপজেলার চরবেতাগৈর ইউনিয়ন পরিষদের পশ্চিম পাশে চরশ্রীরামপুর বড়ডোবা বিলের বোরো ধানখেত থেকে একটি মরদেহটি উদ্ধার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ। স্থানীয়রা বলছেন, রাতে যাত্রীবেশে দুর্বৃত্তরা গাড়িতে উঠে চালক মনির মিয়া(৪৫)কে হত্যা করে অটো ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারী চক্র।

নিহত মনির মিয়া নান্দাইল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাকচর নলুয়াপাড়া গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মনির মিয়া ভাড়ায় অটোরিকশা চালাতেন। গত মঙ্গলবার রাতে অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়িতে ফিরে যাননি। তাকে হত্যা করে মৃতদেহ রাস্তার পাশে ফেলে রেখে চলে যান দুর্বৃত্তরা।

সকালে মরদেহটি দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। তবে তার অটোরিকশাটি পাওয়া যায়নি। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, খবর শুনে মরদেহ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Write to Mohammad Saiful Alam

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here