ময়মনসিংহে মহানবী (সাঃ) এর আদর্শ জীবন ও কর্মের উপর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম (ময়মনসিংহ জেলা প্রতিনিধি) পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ১৪৪৩ হিজরী উপলক্ষে বধবার(২০ অক্টোবর) ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন এর উদ্যোগে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন ও কর্মের উপর আলোচনা সভা ও দোয়া মা উপজেলার হফিল অনুষ্ঠিত হয়েছে।

৫৭০ খৃীস্টাব্দের ১২ই রবিউল আউয়াল জন্মগ্রহণ করেছিলেন ,প্রাক-ইসলামী যুগে যখন চরম উচ্ছৃঙ্খলতা, পাপাচার, দুরাচার, ব্যাভিচার, মিথ্যা, হত্যা, লুন্ঠন, মদ্যপান, জুয়ায় ভরপুর ছিল। অন্যায়-অপরাধ, দ্বন্ধ-সংঘাত, সন্ত্রাস-নৈরাজ্য, নৈরাশ্য আর হাহাকার বিরাজ করছিল ঠিক এমন সময় মানবতার মুক্তির দিশারি সর্বশ্রেষ্ঠ মহামানব সর্বশেষ নবী ও রাসুল হযরত মুহাম্মদ (সাঃ) সারা জাহানের মুক্তির দিশারি হিসেবে আবির্ভূত হন। রাসুল (সাঃ) হলেন বিশ্ব মানতার জন্য আল্লাহর এক অনন্য রহমত স্বরুপ প্রেরিত।

মহান বিশ্ব প্রতিপালক ঘোষণা করেছেন,আমি আপনাকে প্রেরণ করেছি বিশ্ব জগতের জন্য বিশেষ রহমত স্বরুপ।  ইসলামিক ফাউন্ডেশন সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, অফিসার ইনচার্জ গৌরীপুর থানা খান আব্দুল হালিম সিদ্দিকী, ফিল্ড সুপারভাইজার, ইসলামিক ফাউন্ডেশন মোঃ সায়েদুল আলমসহ গৌরীপুর উপজেলাধীন বিভিন্ন মসজিদ মাদরাসার সম্মানিত ইমাম ও মুহতামিমগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here