মহেশপুরে কয়েকজন ব্যক্তি বিরুদ্ধে জোরপূর্বক অন্যের বসতবাড়ি ভাঙ্গা ও গাছপালা কাটার অভিযোগ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি। ঝিনাইদহের মহেশপুর উপজেলার মহেশপুর গ্রামের মৃত- হুরমত আলীর পুত্র লিয়াকত আলী, গয়েশপুর গ্রামের আলিয়া বেগম, স্বামী- বাবুল আক্তার, বাবুল আক্তার, পিং- মৃত- রমযান আলী সহ ০৮জন ব্যক্তির বিরুদ্ধে, গয়েশপুর গ্রামের ফশিয়ার রহমানের স্ত্রীর নিজ নামিয় জমির উপরে নির্মিত বসতবাড়ী ভাঙ্গা ও লাগানো গাছপালা কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা গেছে, উপজেলার গয়েশপুর গ্রামের মৃত- রমযান আলীর পুত্র মো: ফশিয়ার রহমান গত ০১/০৯/২০২০ ইং তারিখে, পৈত্রিক সুত্রে পাওয়া,৮৩ নং যাদবপুর মৌজার, ১৬৪৪ ডিপি খতিয়ানের হাল ২৩০৩ দাগের ৩৬ শতক জমির মধ্যে ০৫.১৪ শতক জমি তার স্ত্রী মোছা:নাছিমা খাতুনের নামে ৫৮৭৯ নং দলিল মূলে রেজিস্ট্রি করে দেয়। জমি রেজিস্ট্রির পর ঐ জমিতে নাছিমা খাতুন বসত বাড়ি তৈরীসহ গাছপালা লাগিলে শান্তিপূর্ণ ভাবে বাস বসবাস করতে ছিল।

এমতাবস্থায় জমাজমি সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে গত ০৩/০৪/২০২১ ইং তারিখে উপরোল্লখিত লিয়াকত আলী দং দ্বয় দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে নাছিমার ঘড় বাড়ি ভাংচুর ও গাছপালা কেটে ফেলে এবং নাছিমা বেদম ভাবে প্রহার ও তার শিলতাহনীর চেষ্টা করে। ঐ সময় নাছিমা গলায় থাকা স্বর্ণের চেইন হাতে থাকা স্বর্ণের চুড়ি ছিনিয়ে নেয়। ফলে নাছির প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়।

এ সময় নাছিমা ডাক-চিৎকারে তার স্বামীসহ প্রতিবেশীগণ ঘটনা স্থানে পৌছালে উল্লেখিত লিয়াকত গং নাছিমাসহ তার স্বামীকে প্রান নাশের হুমকি দিয়ে ঘটনা স্থল থেকে সটকে পড়ে বলে এলাকাবাসী জানান। এ ব্যাপারে নাছিমা খাতুন গত ০৪/০৪/২০২১ ইং তারিখে ন্যায় বিচার পাওয়ার আশায় ঝিনাইদহ বিজ্ঞ আদালতে লিয়াকত আলীসহ ০৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলাটি চলমান আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here