মুন্সীগঞ্জ সিরাজদিখানে অগ্নিকান্ডে বসতঘর ও আসবাবপত্র পুড়ে ছাই

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে সিরাজদিখানে বসতবাড়ীর চৌঁচালা টিনের ঘরপুড় ছাই হয়ে গেছে। এতে আসবাবপত্রসহ আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। সোমবার বেলা সাড় ১১ টার দিকে উপজেলার কেয়াইন ইউনিয়নের বড়ইহাজী এলাকায় এ দূর্ঘটনা ঘটে। কেয়াইন ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য নয়ন রাজারিও জানান, সকাল হন্ড্রি গমজ বাড়ীতে আগ্নিকান্ডের ঘটনা ঘটে ।

হন্ড্রি গমজ মারা যাওয়ার পর তার স্ত্রী বরুনিকা ধনী গমজ ঢাকায় বসবাস করেন । বর্তমানে বাড়ীটিতে বসবাস করেন বানু রায় নামে একজন ভাড়াটিয় । সকালে বানু রায় এবং তার স্ত্রী গীতা রানী সরকার কাজে চলে গেলে সকাল সাড়ে ১১ টায় এলাকাবাসী আগুনের ললিহান শিখা দেখতে পেয়ে আগুন নিভানোর চেষ্টা করে ততক্ষনে তার বসতঘর সম্পূর্ন পুড়ে যায়। আগুন লাগার খবর পেয়ে শ্রীনগরর ফায়ার সার্ভিসের টিম এসে সম্পূর্ন আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় ২ লক্ষ ৫০ হাজার টাকার মতো ক্ষতি হয়েছে বলেও জানান ইউপি সদস্য নয়ন রাজারিও । ফায়ার সার্ভিসের মাবিলাইজিং অফিসার দেওয়ান আজাদ এবং শ্রীনগর ফায়ার সার্ভিস স্টশন সাব-অফিসার শাহ আলম বেপারী বলেন,আমরা ধারনা করছি শর্ট শার্কিট থেকেই আগুনের সুত্রপাত হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here