ময়মনসিংহে পার্কে হাঁটতে গিয়ে স্ট্রোক করে সাবেক ক্রিকেটার আল-আমিন এর মৃত্যু

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি ময়মনসিংহ শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কে হাঁটতে গিয়ে স্ট্রোক করে মৃত্যু হয়েছে সাবেক ক্রিকেটার আল-আমিন ইবনে আব্দুল্লাহ। শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে পার্কে হাঁটতে গিয়ে স্ট্রোক করে হৃদরোগে আক্রান্ত-তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

তার বাসা ময়মনসিংহ গোলকী বাড়ী রোডে। ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়মনসিংহ শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কে হাঁটতে গিয়ে স্ট্রোক করে পড়ে যান আল আমিন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যায়। এর কয়েক ঘণ্টা পরই তার মৃত্যু হয়।

সে ময়মনসিংহ জিলা স্কুল থেকে ১৯৮৭ সালে এস এস সি পাশ করে। রোববার সকালে ময়মনসিংহ জিলা স্কুল প্রাঙ্গনে তার নামাজে জানাযা অনুষ্টিত হয়। পরে তাকে তার গ্রামের বাড়ী গৌরীপুর পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অংসখ্য গুনগ্রাহী রেখে গেছেন। প্রথম শ্রেণির সাবেক ক্রিকেটার আল আমিন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ব্রাদার্স ইউনিয়ন, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, সিটি ক্লাব ও জিএমসিসিসহ অন্যান্য ক্লাবের নিয়মিত খেলোয়াড় ছিলেন।

বিশ্ববিদ্যালয় জীবনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছেন তিনি। আল-আমিন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ছাত্র ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here