কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় শিশু মাতৃ হসপিটালের শুভ উদ্বোধন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: গতকাল শনিবার সকাল ১১ টার সময় কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার টাটেরা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও পশু হাসপাতাল সংলগ্ন ফিরোজা টাওয়ারে অবস্থিত ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হসপিটাল এর উদ্বোধন করেন (কুমিল্লা -৫ আসনের) সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাশেম খান।

আধুনিক যন্ত্রপাতি অভিজ্ঞ চিকিৎসক দ্বারা স্বাস্থ্যসেবার লক্ষে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পথ চলা শুরু ব্রাহ্মণপাড়া শিশু মাতৃ হসপিটালের। উদ্বোধনী অনুষ্ঠানে এডভোকেট আবুল হাশেম খান এমপি বলেন, হাসপাতাল একটি সেবার পবিত্র জায়গা অনেক অসাধু ব্যবসায়ী সেবার নামে হাসপাতালের ভেতরে মাদকব্যবসাসহ- নানা অপকর্মে লিপ্ত হয়। আমি মনে করি ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হসপিটালের পথ চলা শুরু করেছে মানুষের স্বাস্থ্য সেবায়।

সেই লক্ষ্যে বাস্তবায়নে কাজ করবে সেবা প্রদানকারী এই প্রতিষ্ঠান।ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হসপিটালের পরিচালক ডা. আয়েশা খাতুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যান এম এ জাহের, ব্রাহ্মণ পাড়া থানার ওসি আপ্পেলা রাজু নাহা, ব্রাহ্মণপাড়া সাহেবাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোস্তফা সারওয়ার খান, ব্রাহ্মণপাড়া উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মনির খান চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হসপিটালের চেয়ারম্যান ডা. আমেনা খাতুন এবং ব্যবস্থাপনা পরিচালক এইচ এন আশিকুর রহমান সুমন এবং স্থানীয় ব্যক্তিবর্গ ও ব্যবসায়ী বৃন্দ।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here