মাস্ক নিয়ে মাঠে শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন॥ করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রনে রাখতে বিভিন্ন পরিবহন
চালক ও সাধারন মানুষের হাতে মাস্ক তুলে দেন শশীভূষণ থানার ওসি মোঃ রফিকুল ইসলাম।  মঙ্গলবার(৬ এপ্রিল) বিকাল আড়াইটা দিকে শশীভূষণ-চরফ্যাসন-দক্ষিণ আইচা সড়কে ও শশীভূষণ বাজারের বিভিন্ন স্থানে
শশীভূষণ থানা পুলিশের পক্ষ থেকে মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় ওসি বলেন, মাস্ক পরার অভ্যেস করুক, কোভিডমুক্ত বাংলাদেশ গড়ুন, স্লোগান নিয়ে পুলিশের দেশব্যাপী এ কর্মসূচি চলমান। তিনি বলেন, পুলিশের চলমান কর্মসূচির লক্ষ্য হল জনগণকে মাস্ক পরতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুপ্রাণিত করা। কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার বিকেলে শশীভূষণ থানার ওসি মোঃ রফিকুল ইসলাম শশীভূষণ-চরফ্যাসন-দক্ষিণ আইচা সড়কে ও শশীভূষণ বাজারে বিভিন্ন যানবাহনের চালক এবং সাধারন মানুষের হাতে ও মুখে মাস্ক তুলে দেন।

করোনাভাইরাস মোকাবেলায় সচেতন হওয়ার আহ্বান জানিয়ে এ সময় তিনি আরো বলেন,বাংলাদেশে বর্তমানে করোনার প্রাদূর্ভাব ঊর্ধ্বমুখী হওয়ায় সারা দেশে লগডাউন দিয়েছেন সরকার। এই ক্যাম্পেইনের মাধ্যমে আপনাদের আহ্বান জানাতে চাই, আপনারা সাবধান থাকুন ও সরকারী ১৮ দফা স্বাস্থ্যবিধি মেনে চলুন। এই স্বাস্থ্যবিধি মানার অন্যতম মাধ্যম হচ্ছে মাস্ক পরিধান করা।

আপনি কিংবা আমরা কেউই করোনা ঝুঁকিমুক্ত নই। শশীভূষণ থানার এই চৌকস কর্মকর্তাকে শশীভূষণের বিভিন্ন স্থানে পুলিশ সদস্যদেরকে সাথে নিয়ে মানুষের মধ্যে মাস্ক বিতরণ করতে দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here