মুন্সীগঞ্জে বেআইনীভাবে বাড়ি দখল চেষ্টা গুরুতর আহত-২

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ সংবাদদাতা:  মুন্সীগঞ্জে বেআইনীভাবে বাড়ির জায়গা জবর দখল করতে এসে বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের ডেকরাপাড়ার হাওলাদার বাড়ী।

বুধবার সোয়া ৯টার সময় এই হামলার ঘটনা ঘটে। হামলায় দুই ভাই গুরুতর আহত হয়েছে। এ বিষয়ে সদর থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। বাড়ির জায়গা নিয়ে বিরোধের জের ধরে হামলার শিকার হয়েছে মিজানুর রহমান (৪৫), নুর হোসেন হাওলাদার (৬০)। দুইভাইকে কাঠের দাসা ও বটি দিয়ে আঘাত করে আহত করা হয়েছে।

বুধবার সকাল সোয়া ৯টায় আব্দুল বারেক মাদবরের ৪ ছেলে আবু কালাম মাদবর (৪৮), মো: আবু সাঈদ (৫০), মো: ইয়াছিন মাদবর (৪৫) ও মোস্তফা মাদবর (৪০) এবং তার সাথে আরো ৪/৫ জন লাঠি সোটা ও দা বটি নিয়ে হামলা চালায় হাওলাদারবাড়ীতে। বেআইনীভাবে মোকবুল হোসেন হাওলাদারের ৫ভাই ও ৪ বোনের জায়গা দখল করার জন্য বিভিন্ন অপকৌশল করে যাচ্ছে এই পরিবারটি। আহত মিজানুর রহমান জানান, বাড়িতে হামলা করে প্রথমে ঘরবাড়ি ভাংচুর করে। পরবর্তীতে এলোপাতারি লাঠি সোটা ও দা বটি দিয়ে কুপিয়ে আমার বড়ভাই নুর হোসেন হাওলাদারের বাম হাতে কুপিয়ে জখম করে এবং কিল ঘুষি মেরে আহত করে।

একই সময় আমার উপরও চরাও হয় এবং লাঠি দিয়ে মাথায় আঘাত করলে মাথায় গুরুতর জখম হয়। এ সময় তাদের ঘর থেকে দুই লক্ষ টাকা ও ৫ ভরি স্বর্ন, দুটি মোবাইল স্টে লুটে নিয়েছে বলে অভিযোগ করেছেন বাদী নুর হোসেন হাওলাদার। এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মো: আবু বকর ছিদ্দিক জানান, ইভয় পক্ষেরই অভিযোগ পেয়েছি। দুটি অভিযোগই তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here