মতলবের মোহনপুরে লায়ন্স ক্লাব অব ওয়ারী গোল্ডেন এর উদ্যোগে কম্বল ও মাস্ক বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, লায়ন্স ক্লাব অব ওয়ারী গোল্ডেন, জেলা ৩১৫বি-১ এর উদ্যোগে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নে শীতার্তদের মাঝে ৬শতাধীক কম্বল ও ৩ সহস্রাধিক মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে মোহনপুর ইউনিয়নের আলী ভিলায়  বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব শীতার্তদের মাঝে ৬শতাধীক কম্বল ও ৩ সহস্রাধিক মাস্ক বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

এসময় কম্বল ও মাস্ক বিতরণকালে কেন্দ্রীয় আ’লীগ নেতা সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন আর্তমানবতার সেবায়  নিয়োজিত বিশ্বের সর্ববৃহৎ আন্ত—র্জাতিক সেবা সংগঠন হচ্ছে লায়ন্স ক্লাব। লায়ন্স ক্লাব প্রতিতষ্ঠালগ্ন থেকেই সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে গরিব ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ, বিনামূল্যে কম্পিউটার প্রশিশক্ষণসহ গরিব-দুঃখী মানুষের সেবায় কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, লায়ন্স ক্লাবের মূল উদ্দেশ্য হলো মানবসেবা। লায়ন্স ক্লাব সেবার হাত বাড়িয়ে দিয়ে গরিব ও দুঃখীদের শিক্ষা, স্বাস্থ্য তথা জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। বিশ্বব্যাপী উন্নতির ছোঁয়া পৌঁছে
দেয়ার লক্ষ্যে দেশে দেশে শান্তির বার্তা নিয়ে যাচ্ছে। বিশ্বব্যাপী লায়ন্স ক্লাব দুর্গত মানুষের সেবায় নিয়োজিত। অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দাও এই আহ্বানে নিয়ে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও নিরলসভাবে কাজ করে যাচ্ছে লায়ন্স ক্লাব।

২য় ভাইস জেলা গর্বনর লায়ন শরীফ আলী খানের সভাপতিত্বে ও ক্যাবিনেট সেক্রেটারী লায়ন হাজী আব্দুল কাদির সিকদারের পরিচালনায় বক্তব্য রাখেন, আরসি হেড কোয়াটার লায়ন জাহাঙ্গীর হোসেন চৌধুরী, জেলা কো-চেয়ারপারসন লায়ন মাজেদুল হক চৌধুরী সুবে।

এ সময় উপস্থিত ছিলেন মোহনপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  সামছুল হক চৌধুরী বাবুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা  আ’লীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক  জাহাঙ্গীর হাওলাদার, ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগের সদস্য সাজেদুল  হোসেন চৌধুরী দিপু, কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার  সুভা’সহ বিভিন্ন নেতৃবৃন্দ ও এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here