দীর্ঘ ১০ বছর পর না’গঞ্জ জেলা নাট্য সংস্থা’য় নতুন কমিটি: আনোয়ার-মোঃহোসেন-সেন্টু

0
দীর্ঘ ১০ বছর পর না’গঞ্জ জেলা নাট্য সংস্থা’য় নতুন কমিটি সভাপতি আনোয়ার সম্পাদক মোঃহোসেন

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ দীর্ঘ ১০ বছর ঝিমিয়ে থাকার পর নতুন আঙ্গিকে যাত্রা শুরু করেছে নারায়ণগঞ্জ জেলা নাট্য সংস্থ্যা। শনিবার রাতে এক অনাড়ম্বপূর্ণ পরিবেশে বিভিন্ন সংগঠনের দলপতিদের সরব উপস্থিতিতে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

নাট্যকার মীর আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও এম আর হায়দার রানা’র সঞ্চালনায় সভায় বক্তব্য পিয়ার জাহান কমল,রাখেন মোহাম্মদ হোসেন নূর,সানোয়ার তালুকদার,সাব্বির আহমেদ সেন্টু,মোঃ ওবায়েদউল্লাহ,এজাজ খান,শাহ আলম ভূইয়া ও এডভোকেট শম্ভুনাথ সাহা সৈকত।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ নাট্যকার সামসুর রহমান ফালান,আলমাস আলী,আব্দুল হামিদ,সোনিয়া আহমেদ,খালিদ সাইফুল্লাহ,বুলবুল আহম্মেদ প্রমুখ। সভায় সর্ব সম্মতিক্রমে নারায়ণগঞ্জ নাট্যাঙ্গনের মীর আনোয়ার হোসেনকে সভাপতি,সোনাকান্দা নাট্যদলের দলপতি মোহাম্মদ হোসেন নূরকে সাধারণ সম্পাদক এবং মিডিয়া ভিশন থিয়েটারের দলপতি সাব্বির আহমেদ সেন্টুকে সাংগঠনিক সম্পাদক করে ২বছর মেয়াদী ২১সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

অন্যান্যের মধ্যে মাসদাইর থিয়েটারের দলপতি হাবিবুর রহমান হাবিবকে সিনিয়র সহ-সভাপতি,কথক নাট্যদলের দলপতি হাজী পিয়ার জাহান কমল ও মুক্ত নাট্যগোষ্ঠীর দলপতি সামসুর রহমান ফালানকে সহ-সভাপতি,বসুন্ধরা নাট্যগোষ্ঠীর দলপতি মোসলেহউদ্দিন জীবন ও সৃষ্টি গ্রুপ থিয়েটারের দলপতি এম আর হায়দার রানাকে যুগ্ম সাধারণ সম্পাদক,বাংলাদেশ ড্রামাটিক আর্টসের দলপতি এডভোকেট শম্ভুনাথ সাহা সৈকততে সহ সাংগঠনিক সম্পাদক,সিগ্ধশিখা নাট্যদলের দলপতি সানোয়ার তালুকদারকে অর্থ সম্পাদক,অংকুর থিয়েটারের দলপতি মোঃ ওবায়েদ উল্লাহকে সাংস্কৃতিক সম্পাদক,নাটুয়া’র দলপতি আহম্মেদ শরীফ পারভেজকে দপ্তর সম্পাদক,আনন্দ থিয়েটারের দলপতি শাহ আলম ভূইয়াকে প্রচার সম্পাদক এবং হুমায়ূন কবির,দর্পন থিয়েটারে মোঃ সুরুজ্জামান,ধাঁনসিড়ি নাট্যগোষ্ঠী’র দলপতি মোঃ শাহজাহান,অগ্রদূত থিয়েটারের দলপতি কবির প্রধান,মাসদাইর থিয়েটারের আব্দুল হামিদ,মঞ্জুরী থিয়েটারের শেখ আলমাস আলী ও জনেজন নাট্যগোষ্ঠীর শফিউল আলম রেজাকে নির্বাহী সদস্য হিসেবে মনোনীত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here