না’গঞ্জ ডিসি, এসপি ও ক্রীড়া সংস্থার সম্পাদকের সাথে জিম ওনার্স নেতাদের সাক্ষাত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য সাক্ষাত করেছে শরীরচর্চা প্রতিষ্ঠান মালিকদের সংগঠন নারায়ণগঞ্জ জিম ওনার্স এসোসিয়েশন।

এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ চঞ্চল ও সাধারণ সম্পাদক এনামুল হক ফেরদৌস’র নেতৃত্বে একটি দল জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, এ এসপি জাহেদ পারভেজ চৌধুরী ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং সংগঠনের প্রধান উপদেষ্টা তানভীর আহমেদ টিটু’র সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় নেতারা সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।

এসময় জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন এসোসিয়েশনের পাশে থাকার আশ্বাস দিয়ে বলেন, সুস্থ জাতি গঠনে সুস্থ দেহের কোন বিকল্প নেই। শরীর সুস্থ রাখতে হলে নিয়মিত শরীরচর্চা করা প্রয়োজন। এতে একদিকে যেমন শরীর সুস্থ থাকে অন্যদিকে যুবসমাজ মাদক থেকে দূরে থাকে।

সাক্ষাতকালে পুলিশ সুপার জায়েদুল আলম ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু এসোসিয়েশনের যে কোন প্রয়োজনে পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন। সাক্ষাতকালে এসোসিয়েশনের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here